'ফ্রি জিও সিম' ব্ল্যাকে বিক্রি হচ্ছে ৫০০ টাকায়

'জিও' সিম পেতে ৫০০ কেন, ১০০০ টাকা দিতেও আপত্তি নেই! সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত কল, এসএমএস, ইন্টারনেট 'সব ফ্রি'-এই অফারকে হাতছাড়া করতে চান না কেউই, তাই এই সিমের চাহিদা গগনচুম্বী। এক এক জন দুটি তিনটি করেও সিমকার্ড সংগ্রহ করছেন। জিও সিমকার্ডের এই আকাশছোঁয়া চাহিদাকে মাথায় রেখেই মুম্বইয়ে চলছে অসাধু ব্যবসায়ীদের চক্র। ফ্রি সিম বিক্রি হচ্ছে ৫০০ থেকে ১০০০ টাকায়। আম আদমিও তা লুফে নিচ্ছে। মুম্বইয়ে জিও সিম নিয়েই চলছে 'ব্ল্যাকিং ব্যবসা'।

Updated By: Sep 7, 2016, 10:28 AM IST
'ফ্রি জিও সিম' ব্ল্যাকে বিক্রি হচ্ছে ৫০০ টাকায়

ওয়েব ডেস্ক: 'জিও' সিম পেতে ৫০০ কেন, ১০০০ টাকা দিতেও আপত্তি নেই! সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত কল, এসএমএস, ইন্টারনেট 'সব ফ্রি'-এই অফারকে হাতছাড়া করতে চান না কেউই, তাই এই সিমের চাহিদা গগনচুম্বী। এক এক জন দুটি তিনটি করেও সিমকার্ড সংগ্রহ করছেন। জিও সিমকার্ডের এই আকাশছোঁয়া চাহিদাকে মাথায় রেখেই মুম্বইয়ে চলছে অসাধু ব্যবসায়ীদের চক্র। ফ্রি সিম বিক্রি হচ্ছে ৫০০ থেকে ১০০০ টাকায়। আম আদমিও তা লুফে নিচ্ছে। মুম্বইয়ে জিও সিম নিয়েই চলছে 'ব্ল্যাকিং ব্যবসা'।

রিলায়েন্সকে পাল্লা দিতে বিএসএনএল বাজারে আনছে হুবহু 'জিও অফার'

জিও গ্রাহকদের বক্তব্য, "একটানা ৪ মাস সব ফ্রি। এমনিতে এই পরিষেবা অনেক ব্যয় সাপেক্ষ। ৫০০ কেন, ১০০০ টাকাতেও জিও সিম নিতে কোনও আপত্তি নেই। এই অফারটা না থাকলে এই সিমটা ১০ টাকাতেও কিনব না"। 

.