রিলায়েন্সকে পাল্লা দিতে বিএসএনএল বাজারে আনছে হুবহু 'জিও অফার'

'সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই জন্ম নিল অজাত শত্রু'। মামা কংশ বধে ভাগনে কৃষ্ণের জন্ম! না এতটা পৌরাণিক নয় তবে লড়াইটা কংশ আর কৃষ্ণের থেকে কমও নয়! বেসরকারি টেলিকম সংস্থা বনাম রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা। বাজারের সব প্রতিযোগীকে নক আউট করতে নীতা আম্বানি ও মুকেশ আম্বানি ভারতের বাজারে নিয়ে এসেছেন রিলায়েন্স জিও।

Updated By: Sep 6, 2016, 09:27 PM IST
রিলায়েন্সকে পাল্লা দিতে বিএসএনএল বাজারে আনছে হুবহু 'জিও অফার'

ওয়েব ডেস্ক: 'সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই জন্ম নিল অজাত শত্রু'। মামা কংশ বধে ভাগনে কৃষ্ণের জন্ম! না এতটা পৌরাণিক নয় তবে লড়াইটা কংশ আর কৃষ্ণের থেকে কমও নয়! বেসরকারি টেলিকম সংস্থা বনাম রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা। বাজারের সব প্রতিযোগীকে নক আউট করতে নীতা আম্বানি ও মুকেশ আম্বানি ভারতের বাজারে নিয়ে এসেছেন রিলায়েন্স জিও। ফ্রি সিমে প্রথম তিন মাস কল থেকে ডেটা ব্যবহার, সব ফ্রি! বুঝুন কাণ্ড! সিম কিনতে টাকা লাগবে না, আবার প্রথম তিন মাস যত খুশি ফোন কল, সঙ্গে যত খুশি ইন্টারনেট। ভারতের বাজারে এমন লোভনীয় অফার এর আগে কোনও টেলিকম সংস্থা দিতে পারেনি। ১ সেপ্টেম্বর আড়ম্বরের সঙ্গেই ভারতের বাজারে 'জিও' ঘণ্টা বাজিয়েছে আম্বানিরা। এর মধ্যেই বেসরকারি টেলিকম সংস্থাকে কড়া চ্যালেঞ্জ দিল রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল। ভারত সঞ্চার নিগম লিমিটেড এবার সরাসরি প্রতিযোগিতায় নামল রিলায়েন্সের সঙ্গে।  

'ট্যারিফ বাই ট্যারিফ' রিলায়েন্সকে টেক্কা দেবে ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল)। প্রথম অফার এক টাকার কমেও এক জিবি ইন্টারনেট ডাউনলোড। ফ্রি কলিং নিয়েও চিন্তা ভাবনা শুরু করেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। বিএসএনএল টু বিএসএনএল ফ্রি ফোন কলের চিন্তা ভাবনা রয়েছে তাঁদের। বিএসএনএল ইতিমধ্যেই বাজারে নিয়ে এসেছে থ্রি-জি মোবাইল প্ল্যান।  মাত্রা ১,০৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আকর্ষনীয় পরিষেবা।  

বিএসএনএল কর্তা মিঃ শ্রীবাস্তভ অবশ্য জানিয়েছেন, "এই চ্যালেঞ্জ সবার জন্যই"

.