নিয়ন্ত্রণরেখা লক্ষ্য করে হামলা, পাকিস্তানি সেনার গুলিতে নিহত ৮ মাসের শিশু

ভারতীয় ভূখণ্ড লক্ষ্য করে আচমকাই আগ্রাসন চালাতে শুরু করে পাকিস্তান। ফলে সীমান্তরেখা বরাবর বিনা প্ররোচনায় গোলাগুলি চালাতে শুরু করে পাকিস্তানি সেনা বাহিনী।

Updated By: May 22, 2018, 09:28 AM IST
নিয়ন্ত্রণরেখা লক্ষ্য করে হামলা, পাকিস্তানি সেনার গুলিতে নিহত ৮ মাসের শিশু

নিজস্ব প্রতিবেদন : ফের উত্তপ্ত হয়ে উঠল ভারত-পাকিস্তান নিয়ন্ত্রণরেখা। ভারতীয় ভূখণ্ড লক্ষ্য করে আচমকাই আগ্রাসন চালাতে শুরু করে পাকিস্তান। ফলে সীমান্তরেখা বরাবর বিনা প্ররোচনায় গোলাগুলি চালাতে শুরু করে পাকিস্তানি সেনা বাহিনী। পাক রেঞ্জারদের হামলার জেরে ইতিমধ্যেই ৬ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। যার মধ্যে ৮ মাসের এক শিশুও রয়েছে বলেও খবর।

রিপোর্টে প্রকাশ, সোমবার রাতে কাল্লাই গ্রামের আখনুর সেক্টর লক্ষ্য করে আচমকাই গুলি চালাতে শুরু করে পাকিস্তানি রেঞ্জাররা। পাক সেনা বাহিনীর হামলার আঁচ পেতেই তার যোগ্য জবাব দেওয়া শুরু করে ভারতীয় সেনা। প্রসঙ্গত সোমবারও ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে হামলা শুরু করে পাকিস্তান। গোলাগুলির  জেরে ২ স্থানীয় বাসিন্দার পাশাপাশি ১ পুলিস কর্মীর আহত হওয়ার খবর পাওয়া যায়।

 

এদিকে নিয়ন্ত্রণরেখা বরাবর একাধিক হামলার জেরে, রবিবার বিএসএফের কাছে জবাবি গুলিবর্ষণ বন্ধ করার কাতর অনুরোধ জানায় পাকিস্তান। কিন্তু, গোলাগুলি বন্ধ করার অনুরোধ জানানোর কয়েক ঘণ্টার মধ্যেই অর্থাত রবিবার রাতে ফের গোলাগুলি শুরু করে পাক রেঞ্জাররা।

জানা যায়, রবিবার রাত সাড়ে দশটা নাগাদ জম্মুর রামগড় সেক্টরের নারায়ণপুরে প্রবল গোলগুলি চালাতে শুরু করে পাকিস্তানি রেঞ্জাররা। নিয়ন্ত্রণরেখা বরাবর সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালায় পাক সেনা। এরপরই ফের পালটা গুলি চালানো শুরু করে বিএসএফও।

.