John F Kennedy | Adolf Hitler: জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে

এই ঘটনাটি নির্বাচন কমিশন X-এ একটি পোস্টে সকলের সঙ্গে শেয়ার করেছে। সামনেই লোকসভা নির্বাচন। তার আগে এই খবর মানুষের মনে কৌতূহল সৃষ্টি করেছে। অ্যাডলফ হিটলার যে আসনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন সেখানে নির্বাচনে জয়ী হন।

Updated By: Mar 19, 2024, 06:43 PM IST
John F Kennedy | Adolf Hitler: জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘জন এফ কেনেডি-র হাতে গ্রেফতার অ্যাডলফ লু হিটলার’। মেঘালয়ে ২০০৮ সালের বিধানসভা নির্বাচনের সময় সংবাদের শিরোনামে আসে এই ঘটনা। নামগুলির ঐতিহাসিক তাৎপর্যের কারণে দেশজুড়ে মানুষের আগ্রহ জাগিয়েছে এই খবর।

আরও পড়ুন: Ayodhya Ram Mandir: অযোধ্যায় রামলালা দর্শনে যাচ্ছেন? জেনে নিন আরতির সময়,মন্দিরে ঢোকার নিয়ম, এন্ট্রি পাস কীভাবে পাবেন

কী ছিল এই ঘটনা? জানা গিয়েছে যে এনসিপি প্রার্থী অ্যাডলফ হিটলারকে বিধানসভা নির্বাচনের প্রচারের সময় পুলিস সুপার জন এফ কেনেডি গ্রেফতার করেছিলেন।

পরের দিন, সংবাদপত্রের শিরোনাম হয় ‘জন এফ কেনেডি-র হাতে গ্রেফতার অ্যাডলফ লু হিটলার’। এই শিরোনাম ছড়িয়ে পড়ে দেশজুড়ে। শিরোনামগুলি দ্রুতই টক অফ দ্য টাউন হয়ে ওঠে। সেই সময়ে সোশ্যাল মিডিয়া আজকের মতন স্ট্রং হলে অবশ্যই ভাইরাল হত এই ঘটনা।

আরও পড়ুন: Mumbai Ahmedabad Bullet Train: তারিখ পে তারিখ আর নয়, বুলেট ট্রেন কবে চালু হবে জানালেন রেলমন্ত্রী

অ্যাডলফ হিটলার পরে মেঘালয়ের যে আসনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন সেখানে নির্বাচনে জয়ী হন।

 

এই ঘটনাটি নির্বাচন কমিশন X-এ একটি পোস্টে সকলের সঙ্গে শেয়ার করেছে। সামনেই লোকসভা নির্বাচন। তার আগে এই খবর মানুষের মনে কৌতূহল সৃষ্টি করেছে।

গত বছর অ্যাডলফ হিটলার তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.