আতঙ্কের দিল্লি: প্রকাশ্য রাজপথে এক যুবককে কুপিয়ে খুন ৫ নাবালকের, হত্যাকাণ্ড ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

গতকাল যখন রাজধানীর বুকে কেন্দ্রীয় মন্ত্রিসভা ফৌজদারি অপরাধের ক্ষেত্রে জুভেনাইল জাস্টিস অ্যাক্ট সংশোধন করে অপরাধীর বয়স ১৮ থেকে কমিয়ে ১৬ করায় ছাড়পত্র দেওয়ার প্রস্তুতি চালাচ্ছিল, শহরের অপর প্রান্তে তখন ঘটে গেল নৃশঃস নাবালক অপরাধের ঘটনা।

Updated By: Aug 7, 2014, 12:15 PM IST
আতঙ্কের দিল্লি: প্রকাশ্য রাজপথে এক যুবককে কুপিয়ে খুন ৫ নাবালকের, হত্যাকাণ্ড ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

ওয়েব ডেস্ক: গতকাল যখন রাজধানীর বুকে কেন্দ্রীয় মন্ত্রিসভা ফৌজদারি অপরাধের ক্ষেত্রে জুভেনাইল জাস্টিস অ্যাক্ট সংশোধন করে অপরাধীর বয়স ১৮ থেকে কমিয়ে ১৬ করায় ছাড়পত্র দেওয়ার প্রস্তুতি চালাচ্ছিল, শহরের অপর প্রান্তে তখন ঘটে গেল নৃশঃস নাবালক অপরাধের ঘটনা।

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার দক্ষিণ দিল্লির মদনগিরি সেন্ট্রাল মার্কেটে দিনের আলোয় ২১ বছরের এক তরুণকে ছুরি মেরে খুন করল পাঁচ নাবালক। এই ভয়াবহ হত্যাকাণ্ডের পুরোটাই ধরা পড়েছে ওই ব্যস্ত বাজারের সিসিটিভি ক্যামেরায়।

পাঁচ আক্রমণকারীকেই গ্রেফতার করেছে পুলিস। তাদের বিরুদ্ধে আম্বেদকর নগর পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

মৃত যুবকের নাম সচিন বলে জানা গিয়েছে।

পুলিস জানিয়েছে মঙ্গলবার বিকেল ৩টে ৩০ নাগাদ সচিন তাঁর বন্ধুর সঙ্গে বাইকে ওই অঞ্চল দিয়ে যাচ্ছিলেন। অভিযুক্ত পাঁচ নাবালক হটাৎ করেই উলটো দিক থেকে এসে সচিনকে বাইক থেকে টেনে ফেলে দেয়। সচিনের বন্ধু পালাতে সক্ষম হলেও পালাতে পারেননি সচিন। তাঁর উপর এলোপাথাড়ি ছুরি চালাতে শুরু করে ওই পাঁচ নাবালক। সেই সময় মার্কেটে উপস্থিত কেউই আতঙ্কে সচিনের সাহায্যে এগিয়ে আসেননি।

রক্তাক্ত সচিনকে ফেলে আততায়ীরা চলে যাওয়ার পর তাঁকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে পুলিস পাঁচ নাবালককে সনাক্ত করে।

পুলিসি জিজ্ঞাসাবাদের সময় এক নাবালক আক্রমণকারী জানিয়েছে সচিন ওই অঞ্চলের সমাজবিরোধীদের সঙ্গে জড়িত ছিলেন।  ওই নাবালকরা অভিযোগ করেছে সচিন নাকি জোর করে মাঝেমধ্যেই তাদের কারোর কারোর কাছ থেকে টাকা ছিনিয়ে নিত। সেই আক্রোশেই তারা সচিনকে আক্রমণ করেছে বলে জানিয়েছেন দিল্লি পুলিসের এক কর্তা।

 

.