রজনীকান্ত বিজেপিতে ‌যোগ দিচ্ছেন, ইঙ্গিত কমল হাসানের

Updated By: Sep 25, 2017, 05:49 PM IST
রজনীকান্ত বিজেপিতে ‌যোগ দিচ্ছেন, ইঙ্গিত কমল হাসানের

ওয়েব ডেস্ক: সিলভার স্ক্রিনে তাঁরা প্রতিদ্বন্দ্বী। রাজনীতির আঙিনাতেও মিল হল না দুই তামিল সুপারস্টারের। আর সেটা স্পষ্ট করলেন খোদ কমল হাসানই।
দুই তামিল সুপারস্টার রাজনীতিতে ‌যোগ দিতে পারেন বলে দীর্ঘদিনের জল্পনা। তবে এখনও স্পষ্ট হয়নি, তাঁরা কোন শিবিরে ‌নাম লেখাবেন। তাঁদের রাজনৈতিক গন্তব্য কী হতে চলেছে, তা বুঝিয়ে দিলেন কমল হাসান। তাঁর কথায়, “আদর্শের জন্য রজনীকান্ত বিজেপির কাছাকাছি। আমি ‌যুক্তিবাদী।”

তবে প্রতিদ্বন্দ্বী হলেও থালাইভারের সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট। কমল হাসান বলেন, “আমার সঙ্গে প্রায়ই রজনীকান্তের কথা হয়। আমি রাজনীতিতে ‌যোগ দিতে চলেছি, সেটাও ওনাকে জানিয়েছি। ওনার ধর্মীয় বিশ্বাস বিজেপির খুব কাছাকাছি। আমি ‌যুক্তিতে আস্থা রাখি। তবে বামপন্থী নই। কিন্তু বামপন্থী কয়েকজনকে ভাল লাগে।”    

মোদী সরকারের সমালোচনাও করেছেন কমল হাসান। তাঁর খোঁচা, তামিলনাড়ুতে অচ্ছে দিন আসেনি। অন্য রাজ্যগুলির ব্যাপারে বলতে পারব না। অচ্ছে দিন কবে আসবে?

দিন কয়েক আগে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সাক্ষাৎ করেছেন কমল হাসান। তার আগে কেরলের বাম মুখ্যমন্ত্রীর সঙ্গেও দেখা করেছিলেন। তখন নিজেকে বামপন্থী বলেছিলেন। তবে বাম বা আপে ‌যোগ দিচ্ছেন হাসান। তিনি জানিয়েছেন, চলতি বছরের শেষ দিকেই নিজের রাজনৈতিক দল আনতে চলেছে। তামিল সুপারস্টারের কথায়, রাজ্যের দুটি ডিএমকে ও এআইএডিএমকে দুর্নীতিতে জড়িত। আমার দল দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে। 

অন্যদিকে থালাইভারও ভক্তদের কাছে ঘোষণা করেছিলেন, তিনি রাজনীতিতে ‌যোগ দিচ্ছেন। মোদী-শাহ চাইছেন, রজনীকান্ত গেরুয়া শিবিরেই আসুন। একান্ত তা না হলে, রজনীর নতুন দলকে সমর্থন দিতেও রাজি তাঁরা। তামিলনাড়ুকে পদ্ম ফোটাতে সুপারস্টার রজনী হতে পারেন বিজেপির তুরুপের তাস। 

আরও পড়ুন,রাজনীতিতে আসছেন রজনীকান্ত!

.