'দত্তক মেয়ে'র গর্ভেই গোপনে সন্তান চেয়েছিল রাম রহিম, প্রকাশ্যে নতুন তথ্য

Updated By: Sep 25, 2017, 05:09 PM IST
 'দত্তক মেয়ে'র গর্ভেই গোপনে সন্তান চেয়েছিল রাম রহিম, প্রকাশ্যে নতুন তথ্য

 ওয়েব ডেস্ক:  রাম রহিম ও হানিপ্রীতের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই অনেক তথ্য সামনে এসেছে। এবার আরও চাঞ্চল্যকর একটি দাবি করে বসলেন খোদ হানিপ্রীতিরই বন্ধু, ডেরার প্রাক্তন এক অনুগামী। তাঁর দাবি, রাম রহিম ও হানিপ্রীত দুজনেই একজন সন্তান চেয়েছিল। তাঁরা পরিকল্পনা ছিল, তাঁদের সন্তানই ডেরার উত্তরসূরি হোক। কয়েক বছর ধরেই তাঁরা এই চেষ্টা করছিলেন বলে অনুগামীর দাবি।  তাদের যে সন্তান হবে তার বাবা হিসেবে হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তার নাম ব্যবহার করার কথা ভেবেছিল দুজনে।

পুলিসের কাছে ওই অনুগামী আরও বিস্ফোরক অভিযোগ করেছেন। তাঁর দাবি, সর্বক্ষণের সঙ্গী হয়ে ওঠার আগে হানিপ্রীতকেও ধর্ষণ করেছিল রাম রহিম। আর সেটাকেই ইস্যু করে রাম রহিমকে ব্ল্যাকমেল করত হানিপ্রীত। সব ঘটনা প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে রাম রহিমের কাছ থেকে অনেক কিছুই আদায় করেছিল সে।

পুলিস সূত্রের খবর, ডেরার প্রাক্তন এই অনুগামীর সঙ্গে কথার মিল পাওয়া গিয়েছে ডেরার আরও দুই সদস্যের। তাঁরা হলেন, রাম রহিমেরই গাড়ির চালক ও তাঁর ছেলে। তাঁদের অভিযোগ, হানিপ্রীতকেই 'বাবা'র ডেরা থেকে বিধ্বস্ত অবস্থায় বেরিয়ে আসতে দেখেছিলেন তাঁরা। ছুটে গিয়েছিলেন ডেরাতেই কোষাধ্যক্ষ হিসাবে নিযুক্ত তাঁর কাকার কাছে। রাম রহিমের বিরুদ্ধে সরব হওয়ার চেষ্টা করেছিল হানিপ্রীতও। কিন্তু তাকে ভয় দেখিয়ে মুখ বন্ধ করে দেওয়া হয়। 

.