ইন্দ্রাণী মুখার্জির সঙ্গে তাঁর কোনও দিন দেখা হয়নি, দাবি কার্তি চিদাম্বরমের

চিদাম্বরমের গ্রেফতারের সময় কার্তি ছিলেন চেন্নাইয়ে। আজ দিল্লি বিমানবন্দরে নেমে সাংবাদিকদের বলেন, “২০ বার আমায় সমন করা হয়েছে। ৪ বার বাড়িতে ছানবিন চালানো হয়। এখনও পর্যন্ত মামলা হয়নি।” 

Updated By: Aug 22, 2019, 12:18 PM IST
ইন্দ্রাণী মুখার্জির সঙ্গে তাঁর কোনও দিন দেখা হয়নি, দাবি কার্তি চিদাম্বরমের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সিবিআই তত্পর হতেই কার্তি চিদাম্বরমের অস্বীকার, তিনি কখনই আইএনএক্স মিডিয়ার কর্ণধার পিটার মুখার্জি ও ইন্দ্রাণীর সঙ্গে দেখা করেননি। গতকাল তাঁর বাবা তথা প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমকে গ্রেফতার করে সিবিআই। চিদাম্বরম রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার বলে অভিযোগ শিবগঙ্গা কেন্দ্রের কংগ্রেস সাংসদ কার্তির।

চিদাম্বরমের গ্রেফতারের সময় কার্তি ছিলেন চেন্নাইয়ে। আজ দিল্লি বিমানবন্দরে নেমে সাংবাদিকদের বলেন, “২০ বার আমায় সমন করা হয়েছে। ৪ বার বাড়িতে ছানবিন চালানো হয়। এখনও পর্যন্ত মামলা হয়নি।” আজ দিল্লিতে চিদাম্বরমের গ্রেফতারের বিরুদ্ধে কংগ্রেসের ধর্নায় যোগ দিচ্ছেন কার্তি। উল্লেখ্য, ২০০৭ সালে আইএনএক্স মিডিয়াকে বিদেশি লগ্নি ঘুরপথে পাইয়ে দেওয়ার অভিযোগ ওঠে তত্কালীন অর্থমন্ত্রী পি চিদাম্বরমের বিরুদ্ধে। ফরেন ইনভেস্টমেন্ট প্রমোশন বোর্ড (এফআইপিবি)-এর প্রধান ছিলেন চিদাম্বরম। অভিযোগ, তাঁর অনুমতিতেই ৩০৫ কোটি টাকার বিদেশি লগ্নি মেলে আইএনএক্স মিডিয়া। এর পরিবর্তে কার্তি চিদাম্বরমের সংস্থাকে মোটা অঙ্কের ঘুষও দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন- রাতভর জেরা! আজই চিদম্বরমকে সিবিআই আদালতে তোলা হবে

এই মুহূর্তে শিনা বোরা হত্যা কাণ্ডে জেলে রয়েছেন পিটার ও ইন্দ্রাণী। আইএনএক্স মামলায় রাজসাক্ষী হতে রাজি হয়েছেন ইন্দ্রাণী মুখার্জি। তাঁর বয়ানের ভিত্তিতেই তত্পর হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থারা। তবে, কার্তি চিদাম্বরম দাবি করেছেন, সিবিআইয়ের তদন্তের সময় দেখা হয় ইন্দ্রাণী মুখার্জির সঙ্গে। এর আগে কোনওদিনই কথা হয়নি পিটার ও ইন্দ্রাণীর সঙ্গে। এমনকি এফআইপিবি-র কাজকর্মের সঙ্গে অবগত ছিলেন না বলে দাবি তাঁর। এদিন কার্তি বলেন, চিদাম্বরমের গ্রেফতারের পিছনে হাত রয়েছে বিজেপির। ডোনাল্ড ট্রাম্পের নয়।  

.