Bombay High Court: ১৪ বছরের নাবালকের গোপনাঙ্গে হাত দেওয়া, ঠোঁটে চুমু অপরাধ নয়: বম্বে হাইকোর্ট

৩০ হাজার টাকার বিনিময়ে অভিযুক্তের জামিন মঞ্জুর করেন বিচারপতি। রায় দানের সময় বিচারপতি মন্তব্য করেন, "এফআইআর থেকে জানা গিয়েছে, অভিযুক্ত ওই ছেলেটির গোপনাঙ্গে হাত দিয়েছিল এবং তার ঠোঁটে চুমু খেয়েছিল। আমার মতে আইনের ৩৭৭ ধারায় এটা কোনও শাস্তিযোগ্য অপরাধ নয়।"

Updated By: May 16, 2022, 10:21 AM IST
Bombay High Court: ১৪ বছরের নাবালকের গোপনাঙ্গে হাত দেওয়া, ঠোঁটে চুমু অপরাধ নয়: বম্বে হাইকোর্ট
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: একজনের বিরুদ্ধে নাবালকের গোপনাঙ্গে হাত দেওয়ার এবং তার ঠোঁটে চুমু খাওয়ার অভিযোগ ছিল। সেই মামলার শুনানিতে 'চাঞ্চল্যকর' মন্তব্য করলেন বম্বে হাইোকোর্টের বিচারপতি অনুজা প্রভুদেশাই এবং অভিযুক্তকে জামন দিলেন তিনি।

পুলিসের কাছে ১৪ বছরের ওই নাবালকের বাবা অভিযোগ করেন যে, অভিযুক্ত ব্যক্তির দোকানে তাঁর ছেলে গেম খেলতে যেত। একদিন সে যখন ফোন রিচার্জ করতে যায়, তখন অভিযুক্ত ব্যক্তি তাঁর ছেলের গোপনাঙ্গে হাত দেয় এবং তার ঠোঁটে চুপু খায়। এরপরই পুলিসের দ্বারস্থ হন ছেলেটির বাবা। অভিযুক্তের বিরুদ্ধে পকসো এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা রুজু করে পুলিস। 

সেই মামলায় অভিযুক্তকে জামিন দিলেন বম্বে হাইোকোর্টের বিচারপতি অনুজা প্রভুদেশাই। এই রায় দানের সময় বিচারপতি মন্তব্য করেন, "এফআইআর থেকে জানা গিয়েছে, অভিযুক্ত ওই ছেলেটির গোপনাঙ্গে হাত দিয়েছিল এবং তার ঠোঁটে চুমু খেয়েছিল। আমার মতে আইনের ৩৭৭ ধারায় এটা কোনও শাস্তিযোগ্য অপরাধ নয়।" এরপর ৩০ হাজার টাকার বিনিময়ে অভিযুক্তের জামিন মঞ্জুর করেন বিচারপতি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.