Hyderabad: খতরনাক রাগ! কয়েকটা টাকার জন্য ১ কোটির ল্যামবরঘিনি পুড়ে খাক রাস্তায়...

Hyderabad Lamborghini News: ১ কোটি টাকা মূল্যের একটি ল্যাম্বরগিনি গ্যালার্দো, হায়দরাবাদে আভ্যন্তরীণ বিরোধের কারণে ইচ্ছাকৃতভাবে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো। 

Updated By: Apr 16, 2024, 12:17 PM IST
Hyderabad: খতরনাক রাগ! কয়েকটা টাকার জন্য ১ কোটির ল্যামবরঘিনি পুড়ে খাক রাস্তায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: প্রায় ১ কোটি টাকা মূল্যের একটি ল্যাম্বরগিনি গ্যালার্দো, হায়দরাবাদে আভ্যন্তরীণ বিরোধের কারণে ইচ্ছাকৃতভাবে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো। ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে এবং ভিডিওটি সোমবার অনলাইনে শেয়ার করার পরই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: Srinagar: ঝিলমে ডুবল নৌকা, মৃত ৪! শ্রীনগরে হাহাকার...
রিপোর্ট অনুযায়ী, তাঁদের একজনের পাওনা টাকা নিয়ে, দুই গাড়ি রিসেলারের মধ্যে কথা কাটাকাটি এবং বিরোধের পর সুপারকারটি আগুনে পুড়িয়ে দেওয়া হয়।
২০০৯ (ল্যাম্বরগিনি) মডেলের গাড়ির মালিক, গাড়িটি বিক্রি করতে চেয়েছিলে। যার মূল্য আনুমানিক এক কোটি টাকা পর্যন্ত নেওয়া যেতে পারে। তিনি একজন ক্রেতা খোঁজার জন্য তাঁর কয়েকজন বন্ধুকে জানিয়েছিলেন।

মূল অভিযুক্ত মালিকের এক বন্ধুকে ফোন করে গাড়ি নিয়ে আসতে বলেছিল। গাড়ির মালিকের ওই বন্ধু প্রধান আসামির পরিচিত।

 

আরও পড়ুন: Odisha Bus Accident: সেতু থেকে পড়ল কলকাতাগামী যাত্রীবাহী বাস, ভয়ংকর দুর্ঘটনায় জখম ৪৪
১৩ এপ্রিল সন্ধ্যায় হায়দ্রাবাদের উপকণ্ঠের মামিদিপল্লী রোডে গাড়িটি আনা হলে , তিনি আরও কয়েকজনের সঙ্গে পেট্রোল ব্যবহার করে এটি পুড়িয়ে দেন। দাবি করেন যে গাড়ির মালিকের কাছ থেকে টাকা পায়, এই খবর জানিয়েছে পুলিস। ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের ল্যাম্বরগিনি গাড়ি আগুনে পুড়ে যাচ্ছে।
যে ব্যক্তি গাড়িটি নিয়ে গিয়েছিল তাঁর অভিযোগের ভিত্তিতে, ৪৩৫ আইপিসি (ক্ষতি সাধনের উদ্দেশ্যে আগুন বা বিস্ফোরক পদার্থ দ্বারা অপকর্ম) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.