লখনউয়ের ফলাফল সম্পর্কে এখনই কোনও ভবিষ্যতবাণী করতে পারব না, ভোট দিয়ে বললেন রাজনাথ

২০০৪ সালে গাজিয়াবাদ থেকে জয়ী হয়েছিলেন রাজনাথ। ২০১৪ সালে তাঁকে আনা হয় লখনউয়ে

Updated By: May 6, 2019, 11:05 AM IST
লখনউয়ের ফলাফল সম্পর্কে এখনই কোনও ভবিষ্যতবাণী করতে পারব না, ভোট দিয়ে বললেন রাজনাথ

নিজস্ব প্রতিবেদন: সাত সকালেই ভোটের লাইনে দাঁড়িয়ে পড়লেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং। সাড়ে সাতটাতেই তাঁর ভোট দেওয়া শেষ।

আরও পড়ুন-বিজেপির পোলিং এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ, অর্জুন-পুলিস হাতাহাতি

লখনউ কেন্দ্রের ফলাফল সম্পর্কে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করলে রাজনাথ বলেন, এখনই কোনও ভবিষ্যতবাণী করতে পারব না। লখনউয়ের ভোটারদের ওপরেই সবকিছু ছেড়ে দিয়েছি। পছন্দমতো প্রার্থীকে বেছে নেওয়ার অধিকার মানুষের রয়েছে। তবে যা-ই হোক ফের প্রধানমন্ত্রী হচ্ছেন মোদীজি।

এবার লখনউয়ে রাজনাথের বিরুদ্ধে ভোট দাঁড়িয়েছেন সপা প্রার্থী ও শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা। এবার জোট হওয়ায় খানিকটা হলেও চাপে রয়েছে বিজেপি। তবে বিষয়টিকে একবারেই মানতে রাজী নন স্বরাষ্ট্র মন্ত্রী। সংবাদসংস্থাকে তিনি বলেন, লখনউয়ে বিজেপির কাছে কোনও চ্যালেঞ্জই নয় মহাজোট। জোট প্রার্থী পুনম সিনহা সম্পর্কে কিছু বলতে চাই না। এটাই বলার, লোকসভা নির্বাচন কোনও ব্যক্তি বিশেষের ওপরে হয় না। ইস্যুর ওপরে ভোট হয়।

আরও পড়ুন-জরুরি অবতরণের সময়ে আগুনের গ্রাসে রুশ বিমান, মৃত কমপক্ষে ৪১

বিজেপির গড় হিসেবে পরিচিত লখনউ। ১৯৯১ সাল থেকে আসনটি রয়েছে বিজেপির দখলে। ১৯৯১ ও ২০০৯ সালে এই আসন থেকে জিতেছিলেন অটলবিহারী বাজপেয়ী। ২০০৪ সালে গাজিয়াবাদ থেকে জয়ী হয়েছিলেন রাজনাথ। ২০১৪ সালে তাঁকে আনা হয় লখনউয়ে।

.