বাড়ির ছাদে দাঁড়িয়ে আস্ত Scorpio! এক ছবিতে কেঁপে উঠল সোশ্যাল মিডিয়া

বাড়ির ছাদে গাড়িটা উঠল কী করে! 

Updated By: Oct 30, 2020, 06:06 PM IST
বাড়ির ছাদে দাঁড়িয়ে আস্ত Scorpio! এক ছবিতে কেঁপে উঠল সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন- বাড়ির ছাদে গাড়িটা উঠল কী করে! তা হলে কি ছাদ পর্যন্ত গাড়ি তোলার আলাদা কোনও ব্যবস্থা রয়েছে! ছাদেই কি এই গাড়ির গ্যারেজ! ছাদে কেন গাড়ি পার্কিং করেন মালিক! এমনই অসংখ্য প্রশ্ন ছিল অনেকের মনে। কিন্তু আসল কথা জানার পর সবাই অবাক। প্রথম গাড়ির উপর সবারই আলাদা একটা টান থাকে। আলাদ ভালবাসা থাকে। আর প্রথম গাড়ি যদি স্করপিও হয়, তা হলে তো কথাই নেই। ভারতের বাজারে জনপ্রিয় স্করপিও। এই গাড়ি নিয়ে অফরোডিং করার স্বপ্ন দেখেন অ্যাডভেঞ্চার-প্রেমীরা। কিন্তু কজন আর এমন একখানা আজব কাণ্ড করেন!

জানা গিয়েছে, বিহারের ভাগলপুরের ইন্তেসর আলম নামের এক ব্যক্তি জীবনে প্রথম গাড়ি কিনেছিলেন মাহিন্দ্রা স্করপিও। সেই গাড়ি এখন আর তাঁর কাছে নেই। তবে তিনি সেই গাড়ির কথা এখনও ভুলতে পারেননি। আর তাই বাড়ির ছাদে থাক জলের ট্যাঙ্ক তিনি স্করপিওর মতো করে তৈরি করেছেন। শুধুমাত্র এই ট্যাঙ্ক তৈরি করতে তাঁর খরচ হয়েছে আড়াই লাখ টাকা। তাঁর বাড়ির একেবারে ছাদে রয়েছে স্করপিও গাড়ির মতো দেখতে এই ট্যাঙ্ক। স্থানীয় এলাকায় তা বটেই, আশেপাশের এলাকাতেও এই বাড়ি বেশ জনপ্রিয়। অনেকে দূর থেকেও আসেন স্করপিওর মতো এই জলের ট্যাঙ্ক। 

আরও পড়ুন-  রাত জেগে ওয়েব সিরিজ দেখার নেশা! ৭৫ জনকে প্রাণে বাঁচিয়ে দিলেন এই যুবক

মাহিন্দ্রার স্করপিও মডেলের প্রতি সেই ব্যক্তির ভালবাসায় মুগ্ধ আনন্দ মাহিন্দ্রা। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ছবি দেখে অবাক। তিনি ইন্তেসর আলমের প্রতি সম্মান জানিয়েছেন। মাহিন্দ্রা গ্রুপের অন্যতম কর্ণধার জানিয়েছেন, গাড়ির প্রতি অসাধারণ প্যাশন থাকলেই একমাত্র এমন কিছু করা যায়।  

.