বাবা রামদেবের 'প্রেমপত্র' নিয়ে বিরক্তি!

সম্প্রতি যোগগুরু রামদেব বেশ আলোচিত এবং সমালোচিত চরিত্রে পরিণত হয়েছেন। এক বছরের মধ্যে অনেকগুলো অভিযোগ উঠেছে, তাঁর কোম্পানির বিরুদ্ধে। আর এইসব অভিযোগের উত্তর চাওয়ায় অ্যাডভ্যার্টইজমেন্ট স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়ার (‌এএসসিআই)‌ বিরুদ্ধে ক্ষেপেছেন তিনি। এই ঘটনায় সংবাদ সম্মেলন ডাকেন রামদেব। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উত্তেজিত হয়ে সম্মেলনও ছেড়ে যান বাবা।

Updated By: Aug 16, 2016, 09:28 AM IST
 বাবা রামদেবের 'প্রেমপত্র' নিয়ে বিরক্তি!

ওয়েব ডেস্ক: সম্প্রতি যোগগুরু রামদেব বেশ আলোচিত এবং সমালোচিত চরিত্রে পরিণত হয়েছেন। এক বছরের মধ্যে অনেকগুলো অভিযোগ উঠেছে, তাঁর কোম্পানির বিরুদ্ধে। আর এইসব অভিযোগের উত্তর চাওয়ায় অ্যাডভ্যার্টইজমেন্ট স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়ার (‌এএসসিআই)‌ বিরুদ্ধে ক্ষেপেছেন তিনি। এই ঘটনায় সংবাদ সম্মেলন ডাকেন রামদেব। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উত্তেজিত হয়ে সম্মেলনও ছেড়ে যান বাবা।

আরও পড়ুন পদক তো আর চকোলেট নয় তাহলে পদকজয়ীরা সেটাকে কামড়ান কেন?

 
সংবাদ সম্মেলন ডেকে এএসসিআইয়ের দেয়া নোটিশকে তাচ্ছিল্য ভরা সুরে 'প্রেমপত্র' বলে আখ্যা দেন রামদেব। তিনি বলেন, 'এএসসিআই প্রেমপত্র পাঠাচ্ছে। কিন্তু ওদের তো কোনও অধিকার নেই নোটিশ দেওয়ার। ওরা তো কোনও সাংবিধানিক সংস্থা নয়, শুধুমাত্র একটা কোম্পানি। সদস্য কোম্পানিদের উপদেশ দেওয়া ছাড়া কোনো ক্ষমতা নেই তাঁদের।' এই সময় রামদেব অভিযোগ করেন, বহুজাতিক কোম্পানির স্বার্থ রক্ষার জন্য তাঁর পণ্য নিয়ে বিতর্ক সৃষ্টি করছে এএসসিআই। এমন কথার প্রেক্ষাপটে সাংবাদিকরা প্রশ্ন করেন, 'আপনার দাঁতের মাজন 'দন্ত কাঠি'কে উপযুক্ত বলে প্রশংসাপত্র দিল কে?' সাংবাদিকদের এমন প্রশ্নের সদুত্তোর না দিয়ে শেষ পর্যন্ত উত্তেজিত হয়ে সম্মেলন ছেড়ে উঠে যান বাবা রামদেব।

আরও পড়ুন  জাহাজ থেকে জলে পড়ে গিয়ে ৩৮ ঘণ্টা পরেও বেঁচে থাকলেন এক মহিলা!

.