Maharashtra: 'আমিই গুলি করেছি!' থানাতেই শিবসেনা নেতাকে গুলি বিজেপি বিধায়কের...

Maharashtra: গুলি করলেন জোটসঙ্গী এক ব্যক্তিকে! হাঁত তো কাঁপলই না। মনও না। বললেন ঠিক করেছি। শোরগোল পড়েছে বিজেপি ও শিবসেনাশাসিত মহারাষ্ট্রে।

Updated By: Feb 3, 2024, 03:43 PM IST
Maharashtra: 'আমিই গুলি করেছি!' থানাতেই শিবসেনা নেতাকে গুলি বিজেপি বিধায়কের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুলি করলেন জোটসঙ্গী এক ব্যক্তিকে! হাঁত তো কাঁপলই না। মনও না। বিজেপি বিধায়ক গণপত গায়কোয়াডের মনে এ কাজের জন্য কোনও অনুশোচনা নেই। কেননা, যাঁকে তিনি মেরেছেন বলে দাবি করছেন, তাঁর বিরুদ্ধে গণপতের অভিযোগ, ওই ব্যক্তি তাঁর গণপতের ছেলেকে মেরেছে!

আরও পড়ুন: Ram Lalla: 'রামলালা চোখ মেলেছিলেন মাত্র ২০ মিনিটে'! অলৌকিক অভিজ্ঞতা ভাস্কর অরুণের...

চাঞ্চল্যকর এ ঘটনায় সাড়া পড়ে গিয়েছে এলাকায়। শোরগোল পড়েছে বিজেপি ও শিবসেনাশাসিত মহারাষ্ট্রে। গণপত গুলি করেছেন শিবসেনা নেতা মহেশ গায়কোয়াডকে। মহেশ গুরুতর আহত। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের উল্লাস নগরের হিল লাইন থানায়।

শুক্রবার রাতে শিন্ডে শিবিরের নেতা মহেশের সঙ্গে বিজেপি নেতা গণপতের এই বিবাদ জমি সংক্রান্ত বিষয়কে ঘিরে। দুপক্ষই নিজেদের সমর্থক নিয়ে থানায় অভিযোগ জানাতে গিয়েছিল। সেইখানেই দুপক্ষের মধ্যে বচসা শুরু,বচসা থেকেই গুলি। দুই নেতাই আহত হয়ে পড়েছেন। দুজনেই হাসপাতালে ভর্তি। গণপতকে গ্রেফতারও করা হয়েছে। বাজেয়াপ্ত হয়েছে গণপতের বন্দুকটি।

আরও পড়ুন: LK Advani | Bharat Ratna: 'লৌহপুরুষ' লালকৃষ্ণ আডবাণীকে 'ভারতরত্ন', জানালেন স্বয়ং প্রধানমন্ত্রী...

ঘটনায় বিজেপির পাশাপাশি পুলিসকেও তোপ দেগেছেন একনাথ শিন্ডে। তিনি বলেন, থানার মধ্যেই গুলি, মহারাষ্ট্রে কি জঙ্গলরাজ চলছে? তবে গণপতের মধ্যে এ নিয়ে কোনএ অনুশোচনা না থাকলেও তিনি তাঁর অপরাধ স্বীকার করে নিয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.