বক্সার মেরি কমের সঙ্গে 'হাতাহাতি' কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর, দেখুন ভিডিও

শুরু হতে চলেছে আন্তর্জাতিক বক্সিং অ্যাসোসিয়েশনের বিশ্ব মহিলা চ্যাম্পিয়নশিপের দশম সংস্করণ।

Updated By: Nov 1, 2018, 07:08 PM IST
বক্সার মেরি কমের সঙ্গে 'হাতাহাতি' কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়ছেন না, অথচ দুই প্রতিযোগীই হাসছেন। ক্রীড়ামন্ত্রীর সঙ্গে এক রাউন্ড বক্সিং খেললেন এমসি মেরি কম। দেশের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর নিজেও অলিম্পিক পদকজয়ী। তবে শ্যুটিংয়ে। বক্সিংয়ে মেরির সঙ্গে তাই পেরে উঠলেন না রাজ্যবর্ধন সিং রাঠৌর।

শুরু হতে চলেছে আন্তর্জাতিক বক্সিং অ্যাসোসিয়েশনের বিশ্ব মহিলা চ্যাম্পিয়নশিপের দশম সংস্করণ। এই প্রতিযোগিতার আসর বসছে ভারতে। বলে রাখি, এনিয়ে দ্বিতীয়বার বিশ্ব মহিলা বক্সিং চ্যাম্পিয়নশিপের আয়োজন করে দেশ। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন ৭০টি দেশের ৩০০জন বক্সার। ১০টি বিভাগে প্রতিযোগিতায় অংশ নেবেন তাঁরা। বিশ্ব মহিলা চ্যাম্পিয়নশিপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর মেরি কম।       
এদিন প্রতিযোগিতার লোগো ও অ্যান্থম প্রকাশ করা হয়। ওই অনুষ্ঠানের ফাঁকেই মেরি কমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ লড়াইয়ে নামেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। ওই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ভারতীয় অ্যাথলিটদের শুভেচ্ছা জানিয়ে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বলেন, বক্সিং ''বিশ্ব চ্যাম্পিয়নশিপ ভারতে অনুষ্ঠিত হতে চলেছে। এতে আমরা খুব খুশি। আমাদের মহিলা অ্যাথলিটরা একাধিক চ্যালেঞ্জের মোকাবিলা করে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছেন। একাধিক বক্সার আজ নজির হয়ে উঠেছেন। মহিলাদের অনুপ্রাণিত করছেন তাঁরা''। 

প্রসঙ্গত, বিশ্ব মহিলা বক্সিং চ্যাম্পিয়নশিপে নিজের ৬টি পদক জেতার জন্য এবার রিঙে নামছেন মেরি কম। ১৫ নভেম্বর থেকে ২৪ নভেম্বর পর্যন্ত দিল্লিতে অনুষ্ঠিত হতে চলেছে এই প্রতিযোগিতা। 

আরও পড়ুন- ফিরহাদের ওঠার সময়েই থমকে গেল দক্ষিণেশ্বর স্কাইওয়াকের চলমান সিঁড়ি, দেখুন ভিডিও

.