কোথায় যেতে চান? দেদার ছাড় সব সংস্থার বিমান ভাড়ায়

Last Updated: Thursday, December 29, 2016 - 11:44
কোথায় যেতে চান? দেদার ছাড় সব সংস্থার বিমান ভাড়ায়

ওয়েব ডেস্ক : বছর শেষ হতে বাকি আর তিন দিন। আর এই সময়ই উপছে পড়েছে বিভিন্ন বিমান সংস্থার ভাড়ায় ছাড়ের অফার। ন্যূনতম বিমান ভাড়া শুরুই হচ্ছে ৭৮৯ টাকা থেকে। ইন্ডিগো থেকে এয়ার ইন্ডিয়া, স্পাইসজেট, বিমান ভাড়ায় ছাড় দিতে পিছিয়ে নেই কোনও সংস্থাই। চলুন জেনে নেওয়া যাক কোন সংস্থা কত ছাড় দিচ্ছে বিমান ভাড়ায়?
 
ইন্ডিগো : দেশের এক নম্বর বাজেট ক্যারিয়ার এয়ারলাইন্সে ওয়ান ওয়ে ডোমেস্টিক টিকিট মিলছে মাত্র ৭৯৯ টাকায়। তবে তা নির্দিষ্ট কিছু রুটে। আপনাকে টিকিট বুক করতে হবে ৩১ ডিসেম্বরের মধ্যে। সেই টিকিট নিয়ে আপনি ১০ জানুয়ারি থেকে ১৫ এপ্রিলের মধ্যে জার্নি করতে পারবেন।

স্পাইসজেট : বাজেট ক্যারিয়ার স্পাইসজেট ঘোষণা করেছে 'অ্যানুয়াল সেল' অফার। টিকিটের দাম মাত্র ৭৮৯ টাকা। পৌঁছে যাবেন দেশের যেকোনও জায়গায়। এক্ষেত্রেও আপনি ৩১ ডিসেম্বরের মধ্যে বুক করা টিকিট নিয়ে জার্নি করতে পারবেন ১০ জানুয়ারি থেকে ১৫ এপ্রিলের মধ্যে।

এয়ার ইন্ডিয়া : নিউ ইয়ার সেল চলছে এয়ার ইন্ডিয়া। টিকিটমূল্য ৮৪৯ টাকা। দেশের যেকোনও জায়গায় ওয়ান ওয়ে জার্নি করতে পারবেন আপনি। টিকিট বুক করতে হবে ৩১ ডিসেম্বরের মধ্যে। টিকিটের মেয়াদ ১৫ জানুয়ারি থেকে ৩০ এপ্রিল।

এয়ার এশিয়া : ডোমেস্টিক ফেয়ার শুরু হচ্ছে ১১৬৭ টাকা থেকে। টিকিটের মেয়াদ ৩১ জুলাই পর্যন্ত।

গো এয়ার : এখানে আপনি ৯৯৯ টাকায় টিকিট পেয়ে যাবেন। অফার লাগু থাকবে ১৫ এপ্রিল পর্যন্ত।

তবে অফারের সব টিকিটই সীমিত। ফার্স্ট কাম-ফার্স্ট সার্ভিস এই ভিত্তিতে পাওয়া যাবে টিকিট। সব টিকিটই বুক করতে হবে মেক মাই ট্রিপ অ্যাপের মাধ্যমে।

আরও পড়ুন, ৭৬ কোটির কালো টাকা সাদা করার অভিযোগে গ্রেফতার দিল্লির আইনজীবী রোহিত ট্যান্ডন



First Published: Thursday, December 29, 2016 - 11:44
comments powered by Disqus