ব্রিকস সম্মেলনের মঞ্চ থেকে ফের পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন নরেন্দ্র মোদী

এই মূহুর্তে অভ্যন্তরীণ নিরাপত্তায় সবচেয়ে বড় বিপদ সন্ত্রাসবাদ। আর ভারতের প্রতিবেশী একটি দেশই সেই সন্ত্রাসবাদের ধাত্রীভূমি। ব্রিকস সম্মেলনের মঞ্চ থেকে ফের নাম না করে পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাশিয়া, চিন, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টদের  পাশে বসিয়ে আন্তর্জাতিক সম্মেলনের মঞ্চ থেকে ইসলামাবাদকে কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

Updated By: Oct 16, 2016, 06:16 PM IST
ব্রিকস সম্মেলনের মঞ্চ থেকে ফের পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন নরেন্দ্র মোদী

ওয়েব ডেস্ক: এই মূহুর্তে অভ্যন্তরীণ নিরাপত্তায় সবচেয়ে বড় বিপদ সন্ত্রাসবাদ। আর ভারতের প্রতিবেশী একটি দেশই সেই সন্ত্রাসবাদের ধাত্রীভূমি। ব্রিকস সম্মেলনের মঞ্চ থেকে ফের নাম না করে পাকিস্তানের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাশিয়া, চিন, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টদের  পাশে বসিয়ে আন্তর্জাতিক সম্মেলনের মঞ্চ থেকে ইসলামাবাদকে কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

তাঁর সাফ কথা, শুধু এই অঞ্চল নয়, গোটা বিশ্বের বিভিন্ন টেরর মডিউলেরও আঁতুরঘর ভারতের প্রতিবেশী এই দেশ। শুধু, সন্ত্রাসবাদকে প্রশয় দেওয়াই নয়, রাজনৈতিক ফায়দা তুলতেও তা ব্যবহার করছে এই দেশ। ব্রিকস গোষ্ঠীভুক্ত দেশগুলিকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে একজোট হওয়ার প্রয়োজনীতার ওপর জোর দেন প্রধানমন্ত্রী।   

আরও পড়ুন  অভিষেকেই হার্দিকের হৃদয় ভোলানো বোলিংয়ে তছনছ নিউজিল্যান্ডের ইনিংস

.