ওবামা আপ্যায়নে নামাঙ্কিত স্যুট পরে মোদী এখন নতুন স্টাইল আইকন

Updated By: Jan 27, 2015, 10:37 AM IST
ওবামা আপ্যায়নে নামাঙ্কিত স্যুট পরে মোদী এখন নতুন স্টাইল আইকন

বারাক ওবামাকে অ্যাপ্যায়ন জানাতে গিয়ে স্যুটের স্ট্রাইপেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট রাখতে ভোলেননি নরেন্দ্র মোদী। মার্কিন প্রেসিডেন্টের সফরের প্রথম দিন মোদীর স্যুটের স্ট্রাইপের জায়গায় ছিল তাঁর নাম লেখা। নরেন্দ্র দামোদরদাস মোদী। নামাঙ্কিত সেই স্যুটই এরপর চলে আসে সোশ্যাল সাইটের আলোচনার কেন্দ্রে।

ইতিমধ্যেই তিনি স্টাইল আইকন। মোদী কুর্তার জনপ্রিয়তাই তা বলে দেয়। ভারত সফরে আসা মার্কিন প্রেসিডেন্টের গলাতেও শোনা গিয়েছে সেই মোদী কুর্তার গুণগান। তবে এবারে ওবামার সফরের সময় নিজের ঝুলিতে আরও বেশ কিছু ফ্যাশন-চমক লুকিয়ে রেখেছিলেন নরেন্দ্র মোদী। ওবামা পৌছনর দিন তাঁকে আপ্যায়ন জানাতে মোদী পোশাক বদলেছিলেন তিনবার। লাঞ্চের সময় থেকে প্রধানমন্ত্রীর গায়ে ছিল গলাবন্ধ স্যুট। চমকটা ছিল সেই স্যুটের স্ট্রাইপেও। সোনালি স্ট্রাইপ গুলি আসলে ছিল অসংখ্যবার লেখা মোদীর নাম। এরপরই নামাঙ্কিত স্যুট গায়ে মার্কিন প্রেসিন্ডেটকে আপ্যায়নের খবরটা ছড়িয়ে পড়ে সোশাল নেটওয়ার্কিং সাইটে।

রাষ্ট্র নেতাদের মধ্যে নিজের নাম লেখা পোশাকের নজির খুঁজতে গিয়েই উঠে আসে আরও একটি নাম। তিনি মিশরের প্রাক্তন প্রেসিডেন্ট হোসনি মুবারক। নরেন্দ্র মোদীর স্যুটের পাশাপাশি মিশরের প্রাক্তন প্রেসিডেন্টের স্যুটের ছবিও ছড়িয়ে পড়ে টুইটারের মতো সাইটগুলিতে।

 

.