আপনি কি নোট বাতিলের পক্ষে? এবার আপনার থেকে সরাসরি জানতে চাইছেন মোদী

নোট বাতিল নিয়ে যখন উত্তাল জাতীয় রাজনীতি, ঠিক তখনই 'টেকস্যাভি' প্রধানমন্ত্রীর মোক্ষম চাল। নোট ইস্যুতে কংগ্রেস, তৃণমূল, সিপিএম এবং অন্যান্য বিরোধী দলগুলো একযোগে এখন কোণঠাসা করতে চাইছে কেন্দ্রের মোদী সরকারকে। সংসদে ও সংসদের বাইরে কি করে সরকারকে নাজেহাল করা যায় চলছে সেই প্রস্তুতিই। আর এর মধ্যেই নরেন্দ্র মোদী নিয়ে এলেন তাঁর নতুন অ্যাপ।

Updated By: Nov 22, 2016, 12:54 PM IST
আপনি কি নোট বাতিলের পক্ষে? এবার আপনার থেকে সরাসরি জানতে চাইছেন মোদী

ওয়েব ডেস্ক: নোট বাতিল নিয়ে যখন উত্তাল জাতীয় রাজনীতি, ঠিক তখনই 'টেকস্যাভি' প্রধানমন্ত্রীর মোক্ষম চাল। নোট ইস্যুতে কংগ্রেস, তৃণমূল, সিপিএম এবং অন্যান্য বিরোধী দলগুলো একযোগে সংসদে ও সংসদের বাইরে কোণঠাসা করতে চাইছে কেন্দ্রের মোদী সরকারকে। সাধারণ মানুষের সমস্যার কথা বলে প্রশ্নে প্রশ্নে জর্জরিত করে দেওয়ার পরিকল্পনা নিয়েছে বিরোধীরা। আর এখানেই ছক ভেঙে অন্য রকম চাল দিলেন মোদী। জানিয়ে দিলেন সাধারণ মানুষের সমস্যার কথা তিনি কোন বিরোধী দলের মুখ থেকে শুনতে চান না, শুনতে চান সাধারণ মানুষের মুখ থেকেই। আর তাই নিয়ে আসলেন নতুন অ্যাপ।

অ্যাপের নাম- NMApp.http://nm4.in/dnldapp”, এই অ্যাপলিকেশনের মধ্যমে প্রধানমন্ত্রী সাধারণ মানুষের মতামত জেনে নিতে চান সরাসরি। মোদীর বক্তব্য, মানুষ এই অ্যাপের মাধ্যমে নেওয়া সমীক্ষায় অংশ নিয়ে জানাক যে তারা কালো টাকা মুক্ত দেশ চায় কিনা। আসুন এবার দেখা যাক সাধারণ মানুষের সামনে ঠিক কী কী প্রশ্ন রেখেছেন মোদী-

আরও পড়ুন- নোট বাতিলের হয়রানির মাঝে রিজার্ভ ব্যাঙ্কের স্বস্তির ঘোষণা

১) আপনি কি মনে করেন যে ভারতে কাল টাকা রয়েছে?

২) আপনি কি মনে করেন দুর্নীতি ও কাল টাকার বিরুদ্ধে লড়াই করা উচিত এবং সেই কাল টাকা মুক্ত দেশ গড়ে উঠুক?

৩) মোদী সরকারের ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তে আপনার মতামত ঠিক কী?

৪) আপনি কি প্রধানমন্ত্রী মোদীকে কোনও বুদ্ধি বা পরামর্শ দিতে চান?

৫) কাল টাকা, সন্ত্রাসবাদ, দুর্নীতি ইত্যাদি রুখতে গিয়ে নোট বাতিলের সিদ্ধান্ত নেওয়ায় যে সমস্যা তৈরি হয়েছে তার জন্য কি আপনি অসন্তুষ্ট?

আরও পড়ুন আপনার এই অ্যাকাউন্ট থাকলেই আপনি সপ্তাহে ৫০ হাজার টাকা তুলতে পারবেন

সুতরাঙ, এবার আম দরবারে প্রধানমন্ত্রী। জানিয়ে দিন তাহলে আপনার ক্ষোভ বা সমর্থন যাই থাকুক ভেতরে।

 

.