ধোনি মজে সিনেমা, বাইক আর ভক্তিতে

ধোনি মজে সিনেমা, বাইক আর ভক্তিতে

ধোনি মজে সিনেমা, বাইক আর ভক্তিতেসময়টা এখন দারুণ যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ২-০ এগিয়ে থাকা, ব্যাট হাতে ডাবল সেঞ্চুরির পর এখন ছুটি কাটাচ্ছেন ধোনি। তৃতীয় টেস্ট শুরু হতে এখনও কয়েকটা দিন বাকি এর মাঝে ধোনি বেশ মজায় ছুটি কাটাচ্ছেন। ধোনির বন্ধুরা জানালেন, মাহি এখন ছুটিতে জমিয়ে সিনেমা দেখছেন। পরিবারের লোকেদের সঙ্গে চুটিয়ে গল্পগুজব করছেন। বন্ধুদের সঙ্গে বাইকও চালাচ্ছেন। তবে ছুটির ফাঁকে ক্রিকেট নিয়ে কোনও প্রশ্নের জবাব দিচ্ছেন না।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট শুরু হতে বেশ কয়েক দিন বাকি আছে। তাই অবসর সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে রাঁচির দেওরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসলেন ধোনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সাক্ষিও। প্রায় আধঘণ্টা ধরে তিনি মন্দিরে ছিলেন। ভক্তিভরে এদিন তিনি মন্দিরে পুজো দেন। ইতিমধ্যেই ধোনির আসার খবর পেয়ে ধীরে ধীরে ভিড় জমতে শুরু করে ধোনি অনুগামীদের। সময় যত এগিয়েছে ততই ভিড় বেড়েছে। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগে ধোনির নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা তাঁকে মন্দির থেকে বের করে নিয়ে যান।


ধোনি মজে সিনেমা, বাইক আর ভক্তিতে
অসিদের পর্যুদস্ত করার পাশাপাশি নিজের টেস্ট কেরিয়ারে প্রথম দ্বিশতরান করে সমালোচকদের জবাব দিয়েছেন ধোনি। সম্প্রতি সৌরভ গাঙ্গুলিকে টপকে টেস্টে ভারতের সফলতম অধিনায়ক হয়ে উঠেছেন তিনি। মোহালিতে ১৪ তারিখ থেকে আরম্ভ হচ্ছে তৃতীয় টেস্ট।

First Published: Saturday, March 09, 2013, 19:06


comments powered by Disqus