পিডিপি-তে যোগদান মুফতি পুত্রের

রাজনীতিতে যোগ দিলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন পিডিপি প্রধান মুফতি মহম্মদ সইদের পুত্র তাসাদুক মুফতি। আজ তাঁর পিতার প্রথম মৃত্যুবার্ষিকীর দিনটিকেই তিনি বেছে নিয়েছিলেন তাঁর পিতার রাজনৈতিক দলে যোগদানের জন্য।

Updated By: Jan 7, 2017, 06:39 PM IST
পিডিপি-তে যোগদান মুফতি পুত্রের

ওয়েব ডেস্ক: রাজনীতিতে যোগ দিলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন পিডিপি প্রধান মুফতি মহম্মদ সইদের পুত্র তাসাদুক মুফতি। আজ তাঁর পিতার প্রথম মৃত্যুবার্ষিকীর দিনটিকেই তিনি বেছে নিয়েছিলেন তাঁর পিতার রাজনৈতিক দলে যোগদানের জন্য।

আমেরিকান ফিল্ম ইনস্টিটিউটের এই প্রাক্তনী 'ওমকারা', 'কামিনে'-র মতো সিনেমাতে সিনেম্যাটোগ্রাফার হিসাবে কাজ করেছেন। আজ তাঁর বাবার দলে যোগ দিয়ে তিনি জানিয়ে দিয়েছেন, "আমি রাজ্যের শ্রীবৃদ্ধির জন্য কাজ করব। সাধারণ মানুষ ও ভিআইপিদের পরস্পরিক সহযোগীতা ও সর্বাঙ্গীন উন্নয়নের মাধ্যমেই তা সম্ভব।" তাসাদুক আরও জানিয়েছেন যে, তিনি এতদিন রাজনীতির পরিধীর বাইরে ছিলেন এবং এখন সচেতনভাবেই রাজনীতিতে যোগ দিচ্ছেন। তিনি তাঁর এই যোগদানের সিদ্ধান্তকে নিজের জীবনের এক অতি গুরুত্বপূর্ণ মুহূর্ত বলে বর্ণনা করেছেন।

আরও পড়ুন- মোদীর ছোঁয়ায় আরোগ্যের পথে অসুস্থ বালক

তাসাদুকের দিদি তথা জম্মু-কাশ্মীরের বর্তমান মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি তাঁর ভাইয়ের রাজনীতিতে যোগদানের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। আজ মেহবুবা অনন্তনাগ জেলায় বিজবেহারে তাঁর পিতার সমাধীস্থলে শ্রদ্ধা জানাতেও গিয়েছিলেন।

আরও পড়ুন- আসছে এসবিআই-এর শাখাহীন ব্যাঙ্কিং ব্যবস্থা

.