পুণেতে ফের খুন মহিলা তথ্যপ্রযুক্তি কর্মী

পুণেতে ফের মহিলা তথ্যপ্রযুক্তি কর্মী খুন। দশতলায় অফিসের কনফারেন্স রুম থেকে উদ্ধার হল ওই কর্মীর দেহ। কেরলের বাসিন্দা ওই মহিলা পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। গলায় কম্পিউটারের তার জড়িয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Updated By: Jan 30, 2017, 10:01 AM IST
পুণেতে ফের খুন মহিলা তথ্যপ্রযুক্তি কর্মী

ওয়েব ডেস্ক: পুণেতে ফের মহিলা তথ্যপ্রযুক্তি কর্মী খুন। দশতলায় অফিসের কনফারেন্স রুম থেকে উদ্ধার হল ওই কর্মীর দেহ। কেরলের বাসিন্দা ওই মহিলা পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। গলায় কম্পিউটারের তার জড়িয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

খুনে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে এক নিরাপত্তাকর্মীকে। কী কারণে খুন করা হল তথ্যপ্রযুক্তি কর্মীকে, সে রহস্যভেদের চেষ্টায় পুলিস। মাত্র মাস খানেক আগেই পুণেতে খুন হন তথ্যপ্রযুক্তি কর্মী অন্তরা দাস।

আরও পড়ুন- জয়পুর-আগ্রা জাতীয় সড়কে একসঙ্গে দুর্ঘটনার কবলে ৩০ গাড়ি, মৃত ১

এদিকে, গতকাল উত্তর দিল্লির বুরারি এলাকা থেকে অর্ধনগ্ন, পচা-গলা একটা দেহ উদ্ধার হয়েছে। বয়স আনুমানিক ৩০ বছর। বিবস্ত্র অবস্থা থেকে প্রাথমিকভাবে অনুমান, মৃতদেহটিতে কোনও জন্তু-জানোয়ার আক্রমণ করেছিল। আবার ধর্ষণ করে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে প্রবল শৈত্যের কারণে মৃত্যু হয়েছে কি না, সেদিকটিও।

আরও পড়ুন- ভারতে এল পাকিস্তানের ৫০০০ টাকার নোট

.