হিন্দু ভক্তিগীতি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে মুসলিম কন্যা

মুসলিম কন্যা হয়ে কিনা হিন্দু ভক্তিমূলক গান! ব্যাস, এই 'অপরাধে'র জন্যই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ এবং অপমান সহ্য করতে হচ্ছে কর্ণাটকের সুহানা শইদকে। একটি রিয়্যালিটি শো-তে অংশ নিয়েছিল সুহানা। সেখানেই সে গেয়েছিল একটি হিন্দু ভক্তিগীতি। আর তাতেই আপত্তি।

Updated By: Mar 8, 2017, 05:52 PM IST
হিন্দু ভক্তিগীতি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে মুসলিম কন্যা

ওয়েব ডেস্ক: মুসলিম কন্যা হয়ে কিনা হিন্দু ভক্তিমূলক গান! ব্যাস, এই 'অপরাধে'র জন্যই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ এবং অপমান সহ্য করতে হচ্ছে কর্ণাটকের সুহানা শইদকে। একটি রিয়্যালিটি শো-তে অংশ নিয়েছিল সুহানা। সেখানেই সে গেয়েছিল একটি হিন্দু ভক্তিগীতি। আর তাতেই আপত্তি।

নিউজ ১৮-এর খবর অনুসারে, "ম্যাঙ্গালোর মুসলিমস" নামক ফেসবুক পেজে লেখা হয়েছে, "সুহানা তুমি পুরুষদের সামনে গান গেয়ে মুসলিম সমাজের সম্মানে আঘাত করেছ। মোটেই এমন ভেব না যে তুমি বিরাট উচ্চতায় উঠে গেছ, যেসব মানুষ মাত্র ৬ মাসে কোরান পাঠ করতে শেখে তাদের কৃতিত্ব তোমার চেয়ে অনেক বেশি। তোমার বাবা মা তোমায় অনুপ্রাণিত করেছে অন্য পুরুষের সামনে তোমার রূপ সৌন্দর্য মেলে ধরতে, তাই তারা স্বর্গে যাবে না। দয়া করে তুমি যে 'পর্দ্দা'টি পরে আছ তা ত্যাগ কর, কারণ তুমি ওটিকে সম্মান কর না।"

ফেসবুক ছাড়াও অন্যান্য সামাজিক মাধ্যমেও সুহানাকে আক্রমণ সহ্য করতে হয়েছে। কিন্তু এর পাশাপাশি এমন অনেক মানুষও এগিয়ে এসেছেন যাঁরা সুহানার পাশে দাঁড়িয়েছেন। উল্লেখ্য, ওই রিয়্যালিটি শো-তে সুহানার গান রীতিমতো প্রশংসিত হয়েছে এবং বিচারকরা তাকে 'সংহতির প্রতীক' হিসাবেও উল্লেখ করেছেন। (আরও পড়ুন- আধার ইস্যুতে মমতার চাপে পিছু হঠল মোদী সরকার)

.