Nagpur: পানের দোকানে সিগারেট খাচ্ছিলেন তরুণী, তাকাতেই খুন চার কন্যার বাবা

পুলিসের তরফে জানা গিয়েছে, অভিযুক্ত জয়শ্রী পান্ধরে একটি পানের দোকানে ধূমপান করছিলেন। তাঁর দাবি সেই সময়ে রাঠোড় ক্রমাগত তাঁর দিকে তাকিয়েছিলেন। এই ঘটনায় তিনি বিরক্ত বোধ করলে সমস্যা শুরু হয়। রাঠোড়ের দিকে তাকিয়ে জয়শ্রীর ধোঁয়া ছাড়া এবং গালিগালাজ করার একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। এই ঘটনা তাদের মধ্যে আরও উত্তপ্ত বাক্য বিনিময়ে পরিণত হয়।

Updated By: Apr 8, 2024, 03:30 PM IST
Nagpur: পানের দোকানে সিগারেট খাচ্ছিলেন তরুণী, তাকাতেই খুন চার কন্যার বাবা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে, নাগপুরের স্থানীয় মানুষকে নাড়িয়ে দেওয়া একটি মর্মান্তিক ঘটনায়, একজন ২৪ বছর বয়সী মহিলাকে, তার দুই সঙ্গীর সঙ্গে, ২৮ বছর বয়সী এক ব্যক্তিকে হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

শনিবার গভীর রাতে নাগপুরের মানেওয়াদা সিমেন্ট রোডে খুন হন রঞ্জিত রাঠোড় নামে এক ব্যাক্তি। নিহত ওই ব্যক্তির চার মেয়ে রয়েছে। স্থানীয় সিসিটিভিতে ধরা পড়া বিবাদটি একটি প্যানের দোকানের ঘটনা থেকে শুরু হয়েছিল। সেখানে রাঠোড়ের ক্রিয়াকলাপ অভিযুক্তদের উসকানি দিয়েছিল বলে দাবি করা হয়েছে।

ভিকটিম অভিযুক্ত মহিলার ভিডিয়ো রেকর্ড করার পর সংঘর্ষের শুরু হয়

পুলিসের তরফে জানা গিয়েছে, অভিযুক্ত জয়শ্রী পান্ধরে একটি পানের দোকানে ধূমপান করছিলেন। তাঁর দাবি সেই সময়ে রাঠোড় ক্রমাগত তাঁর দিকে তাকিয়েছিলেন। এই ঘটনায় তিনি বিরক্ত বোধ করলে সমস্যা শুরু হয়।

রাঠোড়ের দিকে তাকিয়ে জয়শ্রীর ধোঁয়া ছাড়া এবং গালিগালাজ করার একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। এই ঘটনা তাদের মধ্যে আরও উত্তপ্ত বাক্য বিনিময়ে পরিণত হয়।

আরও পড়ুন:

এরপরেই ক্ষুব্ধ হয়ে জয়শ্রী তার বন্ধু আকাশ রাউত এবং জিতু যাদবকে রাঠোড়ের মুখোমুখি হওয়ার জন্য ডেকেছিল। তাঁরা পরবর্তীকালে ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

আততায়ীরা তাঁকে মহালক্ষ্মী নগরে বাধা দেয়। সেখানে পরিস্থিতি দ্রুত হিংসাত্মক রূপ নেয়। সেখানে রাঠোড়কে মারাত্মকভাবে ছুরিকাঘাত করা হয় বলে জানানো হয়েছে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে অভিযুক্ত মহিলা বারবার মৃত ব্যক্তিকে ছুরিকাঘাত করছে

ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে জয়শ্রী বারবার রাঠোড়কে ছুরি দিয়ে আঘাত করছেন তার সহযোগীদের সঙ্গে মিলে। এরপরে তাঁরা তিনজন প্রথমে দত্তওয়াড়িতে এবং পরে কলমেশ্বরের মহোপায় পালিয়ে যায়।

সিনিয়র ইন্সপেক্টর কৈলাশ দেশমানে, জয়শ্রী, তার বন্ধু সবিতা এবং আকাশের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, যোগ করেছেন যে তদন্ত চলছে। রাঠোড়ের ফোন এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন:

দত্তওয়াড়িতে তল্লাশির সময়, পুলিস অভিযুক্তদের মধ্যে একজনের ফোনে মাদক সম্পর্কিত ছবি সহ বিভিন্ন আপত্তিকর সামগ্রী খুঁজে পেয়েছে।

একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী, যিনি ঘটনাটি প্রত্যক্ষ করেছিলেন, তিনি পানের দোকানগুলিতে গভীর রাতের গ্রাহকদের আসা এবং তাঁদের মধ্যে প্রায়ই অসামাজিক লোকেদের থাকার অভিযোগ করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.