BJP National Executive Meet: করোনা মোকাবিলা থেকে 'সাবকা সাথ, সাবকা বিকাশ', নজরে বিজেপির আর্থিক বিকাশ প্রস্তাব

 প্রস্তাবে দাবি করা হয়েছে, দেশীয় টিকায় কেবল দেশবাসীকে বাঁচানোই নয়, 'বসুধৈব কুটুম্বকম্' নীতিতে বিশ্বাসী ভারত, প্রায় একশোটি দেশে সেই টিকা পাঠিয়েছে। 

Edited By: তনুজিৎ দাস | Updated By: Jul 3, 2022, 08:46 PM IST
 BJP National Executive Meet: করোনা মোকাবিলা থেকে 'সাবকা সাথ, সাবকা বিকাশ', নজরে বিজেপির আর্থিক বিকাশ প্রস্তাব

মৌপিয়া নন্দী, হায়দরাবাদ: হায়দরাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক (BJP National Executive Meet)। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) বৈঠকের শুভ সূচনা করেন। এরপর সেই বৈঠকে মোদীর আমলে দেশের আর্থিক বিকাশ নিয়ে প্রস্তাব পেশ হয়। কী রয়েছে সেই প্রস্তাবে?

জানা গিয়েছে, জাতীয় কর্মসমিতির বৈঠকে পেশ করা প্রস্তাবে 'সাবকা সাথ, সাবকা বিকাশ'-এর পক্ষে এগানোর অঙ্গিকার নেওয়া হয়েছে। সমাজের সমস্ত ক্ষেত্রের মানুষের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রকল্পের সুবিধা পৌঁছে দেওয়ার কথা বলা হয়েছে। একই সঙ্গে 'আত্মনির্ভর ভারত'-এর লক্ষ্যে পদক্ষেপের কথাও রয়েছে প্রস্তাবে। 

পাশাপাশি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে যেভাবে করোনা পরিস্থিতির মোকাবিলা করেছে ভারত, প্রস্তাবে সেই বিষয়টিও উল্লেখ করা হয়েছে। প্রস্তাবে দাবি করা হয়েছে, গত দেড় বছরে ১৯১ কোটির বেশি টিকার ডোজ দেওয়া হয়েছে। দেশীয় টিকায় কেবল দেশবাসীকে বাঁচানোই নয়, 'বসুধৈব কুটুম্বকম্' নীতিতে বিশ্বাসী ভারত, প্রায় একশোটি দেশে সেই টিকা পাঠিয়েছে। 

সম্প্রতি একাধিক নির্বাচন এবং উপনির্বাচনে ভাল ফল করেছে বিজেপি (BJP)। সেজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) নেতৃত্ব এবং তাঁর গরিব কল্যাণ প্রকল্পের প্রশংসা করা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.