পাকিস্তানে গিয়ে ফের এক কাণ্ড, খালিস্তানি জঙ্গির সঙ্গে সিধুর ছবি ফাঁস

একবার পাকিস্তানে গিয়ে সে দেশের সেনাপ্রধানের সঙ্গে কোলাকুলি করে বিতর্কের ঝড় তুলেছিলেন। এবার ফের এক বিতর্ক তৈরি করলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু।

Updated By: Nov 29, 2018, 03:23 PM IST
পাকিস্তানে গিয়ে ফের এক কাণ্ড, খালিস্তানি জঙ্গির সঙ্গে সিধুর ছবি ফাঁস

নিজস্ব প্রতিবেদন: একবার পাকিস্তানে গিয়ে সে দেশের সেনাপ্রধানের সঙ্গে কোলাকুলি করে বিতর্কের ঝড় তুলেছিলেন। এবার ফের এক বিতর্ক তৈরি করলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু।

আরও পড়ুন-প্রেমিকের সঙ্গে পালিয়েছে মেয়ে, মা নিল চরম সিদ্ধান্ত

বুধবার পাকিস্তানের করতারপুর সীমান্তে সিধু গিয়েছিলেন করতারপুর করিডোরের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় পাকিস্থানের খালিস্তান আন্দোলনের নেতা গোপাল সিং চাওলার সঙ্গে। তাঁর সঙ্গে ছবিও তোলেন। সেই ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছেন গোপাল সিং চাওলা। তার পর থেকেই বিতর্কের শুরু।

পঞ্জাবে ধৃত একাধিক খালিস্তানি জঙ্গির সঙ্গে যোগযোগ রয়েছে পাকিস্তান শিখ গুরুদ্বার প্রবন্ধক কমিটির সদস্য গোপালের সঙ্গে। এমনটাই মনে করছে পঞ্জাবের পুলিস। এই চাওলাই কয়েকদিন আগে পাকিস্তানে ভারতীয় হাইকমিশনের আধিকারিকদের নানক সাহেব-এ গুরু নানকের জন্মদিনের অনুষ্ঠানে ঢুকতে দেননি। এনিয়ে প্রবল বিতর্ক হয়।

ওই ঘটনায় ইতিমধ্যেই প্রবল আক্রমণ শুরু হয়েছে কংগ্রেসকে। বিজেপির পক্ষ থেকে বলা হচ্ছে ইন্দিরা গান্ধীর মতো রাহুল গান্ধীও শিখদের বিরক্ত করা শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন-স্বামীর চাহিদার অত্যাচারে বিয়ের ৪ মাসে আত্মঘাতী যুবতী

বিজেপি নেতা তেজিন্দার বাগ্গা টুইটারে মন্তব্য করেছেন, সিধু একজন খালিস্তানি জঙ্গির সঙ্গে দেখা করেছেন। কী পরিকল্পনা রয়েছে রাহুলের! চার দিন আগে অমৃতসরে জঙ্গি হামলায় খালিস্তানি জঙ্গিদের জড়িত থাকার কথা বলা হয়েছে। অন্যদিকে, গতকাল কংগ্রেসের নেতা খালিস্তানি জঙ্গি নেতার সঙ্গে দেখা করছেন। আপনারা কি পঞ্জাবকে ইন্দিরা গান্ধীর মতো ফের উত্তপ্ত করার চেষ্টা করছেন!

এনিয়ে মুখ খুলেছেন, শিরোমনি অকালি দল প্রধান সুখবীর সিং বাদল। তিনি বলেন, সিধু কোনও প্রটোকল মানেন না। সবকিছুকেই উনি লাফটার চ্যালেঞ্জ মনে করেন।

.