গাড়ির ধাক্কার মৃত কিশোরী, ধৃত এনসিপি নেতার ছেলে

মহারাষ্ট্রের ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির বরিষ্ঠ নেতা আবদুল কাদের মৌলানার ১৭ বছরের ছেলে গাড়ি চালাতে গিয়ে চাপা দিলেন তিন পথচারীকে। গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে একজনের। পুলিস সূত্রে খবর, মৌলানা-পুত্র একটি এসইউভি গাড়ি চালাতে গিয়ে ধাক্কা মারেন দুজন অল্পবয়সী কিশোরী এবং তাঁদের এক আত্মীয়কে। প্রাণ হারান কিশোরীদের একজন। তাঁর নাম নব্য প্রকাশ সোনাওয়ানে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে ঔরঙ্গাবাদের টিভি সেন্টার চক অঞ্চলে। সিসিটিভিতে এই ছবি ধরা পড়েছে। গাড়িটির চালককেও গ্রেফতার করেছে পুলিস। তিনি পাশে বসে ছিলেন। ধৃত দু`জনকেই আজ আদালতে পেশ করা হবে।

Updated: Apr 17, 2013, 01:02 PM IST

মহারাষ্ট্রের ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির বরিষ্ঠ নেতা আবদুল কাদের মৌলানার ১৭ বছরের ছেলে গাড়ি চালাতে গিয়ে চাপা দিলেন তিন পথচারীকে। গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে একজনের।
পুলিস সূত্রে খবর, মৌলানা-পুত্র একটি এসইউভি গাড়ি চালাতে গিয়ে ধাক্কা মারেন দুজন অল্পবয়সী কিশোরী এবং তাঁদের এক আত্মীয়কে। প্রাণ হারান কিশোরীদের একজন। তাঁর নাম নব্য প্রকাশ সোনাওয়ানে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে ঔরঙ্গাবাদের টিভি সেন্টার চক অঞ্চলে। সিসিটিভিতে এই ছবি ধরা পড়েছে। গাড়িটির চালককেও গ্রেফতার করেছে পুলিস। তিনি পাশে বসে ছিলেন। ধৃত দু`জনকেই আজ আদালতে পেশ করা হবে।
আবদুল কাদের মৌলানা মহারাষ্ট্রের ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির ভাইস চেয়ারম্যান।
দুর্ঘটনাটি ঘটার পড়েই স্থানীয় উত্তেজিত বাসিন্দারা গাড়িতে আগুন লাগানোর চেষ্টা চালান। পুলিস ঘটনাস্থলে পৌঁছিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে।