Nepal Mayor's Daughter Missing: গোয়ায় গিয়ে নিখোঁজ মেয়রের মেয়ে, তোলপাড় সৈকত-শহর!

Aarti Hamal: নেপালের এক মেয়রের মেয়ে, ৩৬ বছর বয়সী নেপালি মহিলা গোয়ায় নিখোঁজ হয়েছেন। সম্প্রতি গোপাল হামাল এক্স-এ পোস্ট করে এই ঘটনার কথা লিখেছেন।

Updated By: Mar 27, 2024, 05:03 PM IST
Nepal Mayor's Daughter Missing: গোয়ায় গিয়ে নিখোঁজ মেয়রের মেয়ে, তোলপাড় সৈকত-শহর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেপালের এক মেয়রের মেয়ে, ৩৬ বছর বয়সী নেপালি মহিলা গোয়ায় নিখোঁজ হয়েছেন। ধানগড়ি উপ-মহানগরের মেয়র গোপাল হামাল জানান, ওশোর ধ্যানের অনুসারী তাঁর মেয়ে আরতি গত কয়েক মাস ধরে গোয়ায় থাকছিলেন।

আরও পড়ুন: Arvind Kejriwal: 'আবগারি দুর্নীতির অর্থ কোথায় তা তিনি প্রকাশ করবেন', জানালেন কেজরিওয়ালের স্ত্রী
গোপাল হামাল এক্স-এ পোস্ট করে লিখেছেন, 'আমার বড় মেয়ে, আরতি, একজন ওশো ধ্যানকারী যিনি কয়েক মাস ধরে গোয়াতে বসবাস করছেন। আমি তাঁর বন্ধুর কাছ থেকে একটি বার্তা পেয়েছি, যে তিনি গতকাল থেকে আরতি জোরবা ভাইবস অশ্বেম ব্রীজের সঙ্গে যোগাযোগ হারিয়েছেন। আমি বিনীতভাবে অনুরোধ করছি, যে গোয়ায় যারা থাকেন তারা আমার মেয়ে আরতির সন্ধানে সহায়তা করুন'।

তিনি আরও বলেন যে, তাঁর ছোট মেয়ে আরজু হামাল এবং জামাই আরতির সন্ধান করতে গোয়ায় যাচ্ছেন। এছাড়াও তিনি এক্সে লেখেন, 'আমি আন্তরিকভাবে অনুরোধ করছি যে আপনি আমার মেয়ের সন্ধানে প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য ৯৭৯৪০৯৬০১৪/৮২৭৩৫৩৮১৩২/৯৩৮৯৬০৭৯৫৩ নম্বরে যোগাযোগ করুন'। 

আরও পড়ুন: Sonam Wangchuk: 'আমি কিন্তু আবার বসব আন্দোলনে'! ২১ দিনের অনশন ভেঙেও হুঁশিয়ারি ওয়াংচুর...
এদিকে, আরজু হামাল সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, যে কিছু মানুষের মতে, তাঁর দিদিকে শেষবার সিওলিমের কাছে একটি সেতুতে দেখা গিয়েছিল।সোশ্যাল মিডিয়াতে তিনি লেখেন, 'আমরা নেপাল থেকে লখনউ যাওয়ার পর থেকে ৫০০ টিরও বেশি কল পেয়েছি। আমরা এখনও কল পাচ্ছি এমনকি রাত ১২ টার পরেও। কিছু লোক খুব সাহায্য করেছে এবং আমরা তাঁদের কাছে চির কৃতজ্ঞ। কিছু সাহায্যকারীর মতে তাঁকে শেষবার সিওলিমের কাছে একটি সেতুতে দেখা গিয়েছিল। তাঁদের মধ্যে কয়েকজন বিশ্বাস করেন যে তাঁকে একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল কারণ তাঁকে অচেতন অবস্থায় পাওয়া গিয়েছে, আবার অন্যরা বলছেন যে তাঁকে থানায় নিয়ে যাওয়া হয়েছিল।'

অবশেষে বুধবার, হামালকে চোপদেম গ্রামের একটি হোটেলে আরও দুই মহিলার সঙ্গে খুঁজে পাওয়া যায়, যাঁরা তাঁরই বন্ধু ছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.