Viral Holi Video of Two Girls: মেট্রো-স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো, গ্রেফতার ২ যুবতী ও সঙ্গী যুবক!

 দুজনকেই একে অপরের গালে মুখ ঘষে রং লাগাতে দেখা যায়। এরপর মেট্রোয় একে অপরের গায়ে ঘুমানোর মতো 'আপত্তিকরভাবে'ও দেখা যায়। চলন্ত স্কুটারে রীতিমতো চুম্বন করতেও দেখা যায় তাদের। 

Updated By: Mar 29, 2024, 05:05 PM IST
Viral Holi Video of Two Girls: মেট্রো-স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো, গ্রেফতার ২ যুবতী ও সঙ্গী যুবক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জরিমানার পর এবার গ্রেফতার। দিল্লি মেট্রো ও চলন্ত স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো বানানোর দায়ে প্রীতি ও বিনীতা নামের ওই ২ যুবতীকে গ্রেফতার করেছে নয়ডা পুলিস। ভিডিয়োতে দেখতে পাওয়া, তাঁদের সঙ্গী পীযূষ নামের ওই তরুণকেও গ্রেফতার করেছে নয়ডা পুলিস। চলন্ত স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' ভিডিয়ো বানানোর জন্য নয়ডা পুলিস প্রথমে তাঁদের  ৩৩ হাজার টাকা জরিমানা করে। পরে অতিরিক্ত আরও ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা করে। ফলে মোট জরিমানার টাকা বেড়ে দাঁড়ায় ৮০ হাজার ৫০০ টাকা। কিন্তু তাঁদের সেই টাকা দেওয়ার ক্ষমতা নেই বলে জানান প্রীতি ও বিনীতা। এরপরই বৃহস্পতিবার তাঁদের গ্রেফতার করা হয়।  

হোলির দিন প্রথম ভাইরাল হয় দিল্লি মেট্রোর মধ্যে ওই ২ যুবতীর ভিডিয়ো। দেখা যায়, ভিড় মেট্রোর মধ্যেই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ২ যুবতী। ২ যুবতীর একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে স্পর্শ করছে। একজনের পরনে সাদা রঙের পোশাক এবং আর অন্যজনের পরনে সাদা শাড়ি। দুজনকেই প্রথমে চলন্ত মেট্রোর মেঝেতে বসে থাকতে দেখা যায়। কিছুক্ষণের মধ্যেই দুজনে তাদের হাতে রঙ ভরে একে অপরের মুখে লাগাতে শুরু করে। এখানেই শেষ নয়, পরবর্তীতে দুজনকেই একে অপরের গালে মুখ ঘষে রং লাগাতে দেখা যায়। এরপর একে অপরের গায়ে ঘুমানোর মতো 'আপত্তিকরভাবে'ও দেখা যায়। এই ঘটনা মেট্রোর অন্য যাত্রীদের রীতিমতো বিব্রত করে। এই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনায় সরব হন নেটিজেনরাও। ওই ২ যুবতীর বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়ার আর্জিও জানান তাঁরা। 

এরপরই সামনে আসে ওই যুবতীর আরেকটি হোলি ভিডিয়ো। যে ভিডিয়োতে দেখা যায়, একটি স্কুটারে তিনজন চড়েছেন। যার মধ্যে দুজন ওই যুবতী এবং একজন যুবক। যুবকটি স্কুটারটি চালাচ্ছেন। আর ওই দুই যুবতী চলন্ত স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। তারপর চলন্ত স্কুটারের উপরই একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাদের। বলিউডের জনপ্রিয় গান 'মোহে রঙ লাগা দে রে'-র সঙ্গে প্রথমে তারা একে অপরকে রঙ লাগায়। তার পর মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে। একজনের পরনে ছিল কালো কুর্তা। অপরজনের পরনে সাদা কুর্তা। চলন্ত স্কুটারে রীতিমতো চুম্বন করতেও দেখা যায় তাদের। তাদের এই আপত্তিকর ভিডিয়ো দেখে নেটিজেনরা ফের ক্ষুব্ধ হন। 

জানা গিয়েছে, প্রীতি উত্তরাখণ্ডের বাসিন্দা আর নয়ডার বাসিন্দা বিনীতা। অন্যদিকে পীযূষের বাড়ি দিল্লিতে। সোশ্যাল মিডিয়ায় রিলস বানিয়ে টাকা উপার্জনের জন্যই কয়ের মাস ধরে নিজেদের ভিডিয়ো বানাতে শুরু করে এই ৩ জন। জরিমানা ধার্যের পরই প্রীতি ও বিনীতা জানায় যে তারা ভুল করেছে। ক্ষমাপ্রার্থী। শুধুমাত্র রিলস তৈরির জন্য়ই এই কাণ্ড করে বসেছে তারা।

আরও পড়ুন, Temple Lemon Auction: খেলেই লাফিয়ে বাড়বে বীর্য! মন্দিরের প্রসাদি পাতিলেবুর দাম উঠল ২.৫০ লক্ষ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.