Odisha Ambulance Driver: হাসপাতালে যাওয়ার পথে মদের দোকানে অ্যাম্বুল্যান্স থামিয়ে দিলেন চালক, তারপর....

জগতসিংপুরের জেলা চিফ মেডিক্যাল অফিসার কে দাস সংবাদমাধ্যমে জানিয়েছেন, ওটি ছিল একটি প্রাইভেট অ্যাম্বুল্যান্স। তাই বেশিকিছু বলতে পারব না। তবে পুলিসের উচিত ওই অ্য়াম্বুল্যান্স চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া

Updated By: Dec 20, 2022, 09:03 PM IST
Odisha Ambulance Driver: হাসপাতালে যাওয়ার পথে মদের দোকানে অ্যাম্বুল্যান্স থামিয়ে দিলেন চালক, তারপর....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমন অ্যাম্বুল্যান্স চালক আগে দেখেছেন? দুর্ঘটনায় আহত রোগীকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। তাকে কী! তার জন্য নেশায় ব্যাঘাত হবে কেন? ওড়িশার জগতসিংপুরের এক অ্যাম্বুল্যান্স চালক হাসপাতালে রোগী নিয়ে যাওয়ার পথে গাড়ি থামিয়ে দিলেন। পাশেই মদের দোকান। নিজে নিলেন এক গ্লাস। যন্ত্রণায় কাতরাতে থাকা রোগীকেও দিলেন খানিকটা। তার পর ফের গাড়ি ছাড়লেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-সোনার দস্তানা হাতে নিয়ে কেন অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন মার্টিনেজ?

ওই  ভিডিওতে দেখা গিয়েছে, এক চুমুকেই গ্লাসের পানীয় গিলে ফেললেন ওই অ্যাম্বুল্যান্স চালক। পায়ে ব্যান্ডেজ করা রোগীকে দেখা গেল ধীরে ধীরে গ্লাস শেষ করতে। ওই ঘটনার ভিডিয়ো কেউ তা সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। আর তাতেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

ওই অ্যাম্বুল্যান্স চালককে যখন দোকানের আসপাশের লোকজন জিজ্ঞাসা করেন তখন তিনি উত্তর দেন, রোগীই মদ খেতে চেয়েছিল। অ্যাম্বুল্যান্সে ছিলেন এক মহিলা ও এক শিশু।

জগতসিংপুরের জেলা চিফ মেডিক্যাল অফিসার কে দাস সংবাদমাধ্যমে জানিয়েছেন, ওটি ছিল একটি প্রাইভেট অ্যাম্বুল্যান্স। তাই বেশিকিছু বলতে পারব না। তবে পুলিসের উচিত ওই অ্য়াম্বুল্যান্স চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। 

যে এলাকার ওই ঘটনা সেই টিরটোল থানার আইসি যুগল কিশোর দাস বলেন, এনিয়ে এখনও কোনও অভিযোগ হয়নি। এফআইআর হলেই একমাত্র তদন্ত হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.