OMG: ল্যাম্পপোস্টে উঠে গৃহবধূর দাবি, 'বর-বয়ফ্রেন্ডকে নিয়ে এক বাড়িতে এক ছাদের তলায় থাকব...'

পাশের গ্রামেরই এক যুবকের সঙ্গে দীর্ঘ ৭ বছর ধরে প্রেম করছিলেন গৃহবধূ। সম্প্রতি জানাজানি হতেই অশান্তির শুরু।

Updated By: Apr 11, 2024, 04:40 PM IST
OMG: ল্যাম্পপোস্টে উঠে গৃহবধূর দাবি, 'বর-বয়ফ্রেন্ডকে নিয়ে এক বাড়িতে এক ছাদের তলায় থাকব...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামী রয়েছে। তবে তারপরেও পরপুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন গৃহবধূ। এদিকে ছাড়তে পারছেন না স্বামীকেও। স্বামীর সঙ্গে সম্পর্ক ত্যাগে আপত্তি। আবার সেই গৃহবধূ ছাড়তে নারাজ প্রেমিককেও। সম্পর্কের সমীকরণের এমন 'জটিল' পরিস্থিতিতে দাঁড়িয়ে অদ্ভুতূড়ে দাবি ওই গৃহবধূর।

ওই গৃহবধূর দাবি, একই বাড়িতে স্বামী ও প্রেমিককে নিয়ে একসঙ্গে থাকবেন তিনি। যেমন ভাবা তেমন কাজ। একই বাড়িতে বর ও বয়ফ্রেন্ডকে একসঙ্গে নিয়ে থাকার প্রস্তাব দেন ওই গৃহবধূ। কিন্তু স্ত্রীর এমন আজব প্রস্তাব মানতে নারাজ স্বামী। আর তারপরই ওই গৃহবধূ নিজের দাবি আদায়ে বাড়ি থেকে বেরিয়ে চড়ে বসেন বিদ্যুতের খুঁটিতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। 

তাজ্জব করা এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। পিপরাইচের বাসিন্দা ওই গৃহবধূ। ৩৪ বছরের ওই গৃহবধূর তিন সন্তান রয়েছে বলেও জানা গিয়েছে। গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করেন। জানা গিয়েছে, ওই গৃহবধূ পাশের গ্রামেরই এক যুবকের সঙ্গে দীর্ঘ ৭ বছর ধরে প্রেম করছিলেন। সম্প্রতি স্ত্রীর এই পরকীয়ার কথা জানতে পারেন স্বামী। হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী ও তাঁর প্রেমিককে। 

তারপরই স্বামী-স্ত্রীর মধ্যে এই নিয়ে শুরু হয় তুমুল অশান্তি। তখন ওই গৃহবধূ দাবি করেন যে, তাঁদের বাড়িতেই তাঁদের সঙ্গে একসঙ্গে থাকুক তাঁর প্রেমিক। তাহলে সংসারটা টিকে যাবে। যদিও এই দাবি মানতে পারেননি স্বামী। আর তারপরই স্বামীকে রাজি করাতে ওই গৃহবধূ ঘটিয়ে ফেলেন মারাত্মক কাণ্ড। বাড়ি থেকে সটান বেরিয়ে সোজা উঠে পড়েন একটি বিদ্যুতের খুঁটির মাথায়।

এই ঘটনা দেখে ভিড় জমান গ্রামের বাসিন্দারা। সবাই মিলে বোঝানোর চেষ্টা করেন ওই গৃহবধূকে। বিদ্যুতের খুঁটি থেকে নেমে আসার জন্য অনুরোধ করতে থাকেন। কিন্তু ওই গৃহবধূ কারোও কথা শুনতে নারাজ। এদিকে হাইটেনশন তারে লেগে বিদ্যুৎপৃষ্ট হওয়ার ঝুঁকি থাকে! তাই বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয় তারে। খবর দেওয়া হয় পুলিসে। শেষে পুলিসের হস্তক্ষেপে ওই মহিলা নেমে আসেন খুঁটি থেকে।

আরও পড়ুন, Haryana Accident: মাতাল হয়ে স্টিয়ারিংয়ে চালক, নিয়ন্ত্রণহীন স্কুলবাস উলটে মর্মান্তিক মৃত্যু ৬ শিশুর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.