Haryana Accident: মাতাল হয়ে স্টিয়ারিংয়ে চালক, নিয়ন্ত্রণহীন স্কুলবাস উলটে মর্মান্তিক মৃত্যু ৬ শিশুর!

নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি গাছে ধাক্কা মারে। গাছে ধাক্কা মেরেই উলটে যায় জিএল পাবলিক স্কুলের বাসটি।

Updated By: Apr 11, 2024, 01:42 PM IST
Haryana Accident: মাতাল হয়ে স্টিয়ারিংয়ে চালক, নিয়ন্ত্রণহীন স্কুলবাস উলটে মর্মান্তিক মৃত্যু ৬ শিশুর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক দুর্ঘটনায় ৬ শিশুর মৃত্যু। স্কুলবাস উলটে মৃত্যু ৬ শিশুর। চালক মাতাল ছিলেন বলে অভিযোগ। যার জন্যই নিয়ন্ত্রণ হারায় স্কুলবাসটি। উলটে যায় স্কুলবাসটি। দুর্ঘটনায় প্রাণ হারায় ৬ শিশু। বৃহস্পতিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে হরিয়ানার নারনাউলে।

জানা গিয়েছে, হরিয়ানার নারনাউলে কানিনার উনহানি গ্রামের কাছে জিএল পাবলিক স্কুলের বাসটি উলটে যায়। এদিন ইদের ছুটি থাকা সত্ত্বেও স্কুলটি চালু ছিল। জেলা শিক্ষা আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে চালক মদ্যপ অবস্থায় ছিলেন। যে কারণে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি গাছে ধাক্কা মারে। গাছে ধাক্কা মেরেই উলটে যায় জিএল পাবলিক স্কুলের বাসটি। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই প্রাণ হারায় ৬ শিশু। আহত হয় কমপক্ষে ৩২ শিশু। 

জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, আহত পড়ুয়াদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাদেরকে রোহতকের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সিনিয়র পুলিশ অফিসার আরশ ভার্মা জানিয়েছেন, "চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। চালকের মেডিকেল পরীক্ষা করা হয়েছে। বাসের ফিটনেস শংসাপত্রের মেয়াদ ৬ বছর আগে ২০১৮ সালেই শেষ হয়ে গিয়েছে। তা আর পুনর্নবীকরণ করা হয়নি।"

দুর্ঘটনা নিয়ে পুলিস স্কুল কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে। এদিকে একটি বাইকও ওই দুর্ঘটনার মধ্যে পড়ে যায়। যার জেরে একজন শিক্ষার্থীর বাবা-মাও আহত হয়েছেন। 

আরও পড়ুন, Marriage: বরের হতে হবে ২৫ লাখি চাকরি! একের পর এক পাত্র বাতিল করছেন 'বেকার' পাত্রী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.