প্রতিশোধ নেবে সেনা, পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতের

"নিজের বিনাশকে নিজেই আমন্ত্রণ জানাচ্ছে পাকিস্তান", কাশ্মীর উপত্যকায় 'সংঘর্ষবিরতি লঙ্ঘন' নিয়ে ইসলামাবাদকে হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী মোক্তার আব্বাস নাকভি। সোমবার সকালে কাশ্মীরের কৃষ্ণ ঘাঁটি সেক্টরে অতর্কিত হামলা চালায় পাকিস্তান। গোলাগুলিতে শহিদ হন ভারতীয় সেনা জওয়ান সুবেদার পরমজিৎ সিং এবং বিএসএফ-এর হেড কনস্টেবল প্রেম সাগর। ভারতীয় সেনার দাবি, সেনা জওয়ান সুবেদার পরমজিৎ সিং এবং কনস্টেবল প্রেম সাগরকে হত্যার পর তাঁদের অঙ্গচ্ছেদ করার মত বর্বরোচিত কাজ করেছে পাকিস্তান। বিনা প্ররোচনায় ভারতীয় সেনার ওপর পাকিস্তানের এই হামলার ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করেছেন প্রতিরক্ষা মন্ত্রী অরুণ জেটলিও। "পাকিস্তান সেনার এই আচরণ বর্বরোচিত। ভারতীয় সেনা এর যোগ্য জবাব দেবে", মন্তব্য অরুণ জেটলির।         

Updated By: May 1, 2017, 07:04 PM IST
প্রতিশোধ নেবে সেনা, পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতের

ওয়েব ডেস্ক: "নিজের বিনাশকে নিজেই আমন্ত্রণ জানাচ্ছে পাকিস্তান", কাশ্মীর উপত্যকায় 'সংঘর্ষবিরতি লঙ্ঘন' নিয়ে ইসলামাবাদকে হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী মোক্তার আব্বাস নাকভি। সোমবার সকালে কাশ্মীরের কৃষ্ণ ঘাঁটি সেক্টরে অতর্কিত হামলা চালায় পাকিস্তান। গোলাগুলিতে শহিদ হন ভারতীয় সেনা জওয়ান সুবেদার পরমজিৎ সিং এবং বিএসএফ-এর হেড কনস্টেবল প্রেম সাগর। ভারতীয় সেনার দাবি, সেনা জওয়ান সুবেদার পরমজিৎ সিং এবং কনস্টেবল প্রেম সাগরকে হত্যার পর তাঁদের অঙ্গচ্ছেদ করার মত বর্বরোচিত কাজ করেছে পাকিস্তান। বিনা প্ররোচনায় ভারতীয় সেনার ওপর পাকিস্তানের এই হামলার ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করেছেন প্রতিরক্ষা মন্ত্রী অরুণ জেটলিও। "পাকিস্তান সেনার এই আচরণ বর্বরোচিত। ভারতীয় সেনা এর যোগ্য জবাব দেবে", মন্তব্য অরুণ জেটলির।         

ভারতীয় সেনার দাবি, 'সংঘর্ষবিরতি লঙ্ঘন' করে পাকিস্তানি সেনারা কাশ্মীরের কৃষ্ণ ঘাঁটিতে রকেট ছোঁড়ে, নিক্ষেপ করা হয় বোমাও। তবে কাশ্মীরের কৃষ্ণ ঘাটিতে হওয়া এই হামলার ঘটনাকে অস্বীকার করেছে পাকিস্তান। "আমরা পেশাদার। পাকিস্তান সেনা কখনই সেনা জওয়ানদের অসম্মান করে না", ঘটনার দায় এড়িয়ে এই বিবৃতিই দিয়েছে পাকিস্তান সেনা। 
    

.