বিধ্বস্ত সেনা চৌকি-অস্ত্রভান্ডার, ভারতের পাল্টা আঘাতে নাভিশ্বাস পাক রেঞ্জার্সের

বিএসএফের এক মুখপাত্র সংবাদ মাধ্যমে জানিয়েছেন, পাকিস্তানের একাধিক ফায়ারিং পজিশন, অস্ত্রভান্ডার, মজুত জ্বালানী তেলের ভান্ডার ধ্বংস করে দেওয়া হয়েছে

Updated By: Jan 23, 2018, 11:36 AM IST
বিধ্বস্ত সেনা চৌকি-অস্ত্রভান্ডার, ভারতের পাল্টা আঘাতে নাভিশ্বাস পাক রেঞ্জার্সের

নিজস্ব প্রতিবেদন: ‌সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তানের গোলাগুলির পাল্টা জবাব দিল ভারত। তাতেই নাভিশ্বাস উঠল পাক সেনাবাহিনীর।

সোমবার জম্মুতে আন্তর্জাতিক সীমানা বরাবর পাক সেনা চৌকিগুলিকে লক্ষ্য করে প্রবল গোলাবর্ষণ করে বিএসএফ। আর তাতেই বিধ্বস্ত পাক রেঞ্জার্সদের একাধিক চৌকি ও জ্বালানী তেলের মজুত ভান্ডার। সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী প্রায় ৯ হাজার রাউন্ড মর্টার সেল ছুঁড়েছে সীমান্তরক্ষী বাহিনী। এনিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে বিএসএফ।

আরও পড়ুন-৭৩% সম্পদের মালিক ১% ধনী, বিশ্ব মঞ্চে বৈষম্যের ছবিতে হতশ্রী ভারত

উল্লেখ্য, রবিবার থেকে ভারত-পাক সীমান্তের তিনটি জেলাকে লক্ষ্য করে টানা গুলি চালাচ্ছে পাকিস্তান। শুক্রবার ও শনিবার দুই জওয়ানের মৃত্যু হয়েছে। এলাকা থেকে গ্রামবাসীরা ঘর ছেড়ে পালাচ্ছেন। এর পরই পাল্টা আঘাত হানল বিএসএফ। বিএসএফের এক মুখপাত্র সংবাদ মাধ্যমে জানিয়েছেন, পাকিস্তানের একাধিক ফায়ারিং পজিশন, অস্ত্রভান্ডার, মজুত জ্বালানী তেলের ভান্ডার ধ্বংস করে দেওয়া হয়েছে। সোমবারও সারারাত ধরে গুলি চালিয়েছে পাক সেনা।

এদিকে সীমান্তে নতুন করে পাকিস্তানের গোলাগুলি প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং বলেন, কোনও পরিস্থিতিতেই মাথা নোয়াবে না ভারত। ভারত আর কোনও দুর্বল দেশ নয়। বিশ্বে ভারতের ভাবমূর্তি এখন বদলে গিয়েছে।

.