উপমুখ্যমন্ত্রীর ফোন থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়াল অশ্লীল ভিডিয়ো ক্লিপ, তুঙ্গে কেচ্ছা

 উপমুখ্যমন্ত্রীর ওই কীর্তিতে আসরে নেমে পড়েছে বিরোধীরা

Updated By: Oct 20, 2020, 04:57 PM IST
উপমুখ্যমন্ত্রীর ফোন থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়াল অশ্লীল ভিডিয়ো ক্লিপ, তুঙ্গে কেচ্ছা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের উপমুখ্যমন্ত্রীর ফোন থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল অশ্লীল ভিডিয়ো ক্লিপ। ফলে বেজায় বিপাকে গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত বাবু কাভলেকর। তবে তাঁর যুক্তি, তাঁর ফোন হ্যাক করা হয়েছে। এনিয়ে সাইবার পুলিসে একটি অভিযোগও করেছেন মন্ত্রীমশাই। কিন্তু কেচ্ছা ততক্ষণে তুঙ্গে।

আরও পড়ুন-পাহাড়ের গায়ে ঘাপটি মেরে ছিল ১২০ ফুট লম্বা বেড়াল!

কাভলেকররের ফোন থেকে ওই পর্ন ভিডিয়ো ক্লিপ রাত দেড়টা নাগাদ পাঠানো হয়েছিল 'ভিলেজার্স অব গোয়া' নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে। তবে মন্ত্রী সাইবার পুলিসে অভিযোগ করেছেন, যে সময় ওই ভিডিয়ো ক্লিপ পাঠানো হয় সেই সময় তিনি ফোনের কাছেই ছিলেন না। ঘুমিয়ে পড়েছিলেন। কেউ ফাঁসানোর জন্য এই কাজ করেছে।

উপমুখ্যমন্ত্রী পুলিসকে লিখেছেন, যারা ওই কাজ করেছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে হবে। কারণ ফোন হ্যাক করা হয়েছে। তার পরেই ওই অশ্লীল ভিডিয়ো ক্লিপ পাঠানো হয়েছে আমার বদনাম করার জন্য।

আরও পড়ুন-মেডিক্যালে ফের আক্রান্ত বহু চিকিৎসক, উদ্বেগ বাড়ছে স্বাস্থ্যভবনে

এদিকে, উপমুখ্যমন্ত্রীর ওই কীর্তিতে আসরে নেমে পড়েছে বিরোধীরা। গোয়া কংগ্রেস ইতিমধ্যেই পুলিসে একটি অভিযোগও করে ফেলেছে কাভলেকরের বিরুদ্ধে। গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা মোর্চাও পিছিয়ে নেই। তারাও গিয়েছে পুলিসে। তাদের অভিযোগে বলা হয়েছে, অশ্লীল ভিডিয়ো জেনেও ওই ভিডিয়ো শোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কাভলেকর। এর বিচার চাই। পার্টির সাধারণ সম্পাদক ক্লারা রডগিরগেস বলেছেন, এরকম নেতা আমাদের রাজ্যে থাকতে পারে না।

.