মেডিক্যালে ফের আক্রান্ত বহু চিকিৎসক, উদ্বে বাড়ছে স্বাস্থ্যভবনে

জানা গিয়েছে, কার্ডিওলজি বিভাগীয় প্রধান, প্রসূতি বিভাগের অধ্যাপক, অ্যাসিস্ট্যান্ট সুপার-সহ বেশ কয়েকজন আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। 

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Oct 20, 2020, 04:09 PM IST
মেডিক্যালে ফের আক্রান্ত বহু চিকিৎসক, উদ্বে বাড়ছে স্বাস্থ্যভবনে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের একাধিক চিকিৎসক ও আধিকারিক করোনা আক্রান্ত। জানা গিয়েছে, কার্ডিওলজি বিভাগীয় প্রধান, প্রসূতি বিভাগের অধ্যাপক, অ্যাসিস্ট্যান্ট সুপার-সহ বেশ কয়েকজন আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। এর আগেও একসঙ্গে বহু চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছে।  একেরপর এক চিকিৎসক আক্রান্ত হওয়ায় উদ্বেগ বাড়ছে স্বাস্থ্যভবনে। 

উল্লেখ্য, পুজোর পর সংক্রমণের আশঙ্কায় ইতিমধ্যেই আরও ৩০০ বেড বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজে। করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত। আগামী এক সপ্তাহের মধ্যে এই ৩০০ বেড বাড়ানো হবে বলে জানা গিয়েছে। কলকাতা মেডিক্যালে এই মুহূর্তে করোনা চিকিত্‍সার জন্য ৭০০ বেড রয়েছে। 

পুজোর ঠিক পরেই চালু হবে আরও বেড। সব মিলেয়ে বেড সংখ্যা দাঁড়াবে ১ হাজার। স্বাস্থ্য ভবনে চাওয়া হয়েছে আরও চিকিত্‍সক। রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ও মন্ত্রী নির্মল মাজি জানিয়েছেন, ভর্তির সংখ্যা বাড়ছে। পরিস্থিতি সামাল দিতেই এই  সিদ্ধান্ত।

.