'আমি অসুস্থ', আদালতে হাজিরা দেননি Pragya; অথচ নাচছেন, বাস্কেট বল খেলছেন!

ভোপালে গরিব পরিবারের মেয়েদের বিয়ের অনুষ্ঠানে জমিয়ে নাচছেন প্রজ্ঞা ঠাকুর (Pragya Thakur)। অতিথিদের সঙ্গতও দিতে বলছেন। 

Updated By: Jul 9, 2021, 05:24 PM IST
'আমি অসুস্থ', আদালতে হাজিরা দেননি Pragya; অথচ নাচছেন, বাস্কেট বল খেলছেন!

নিজস্ব প্রতিবেদন: ক'দিন আগে বাস্কেট বল খেলছিলেন। এবার একটি বিয়েবাড়িতে নাচতে দেখা গেল প্রজ্ঞা ঠাকুরকে (Pragya Thakur)। অসুস্থতার কারণে মালেগাঁও বিস্ফোরণ মামলায় আদালতে হাজিরা দেননি বিজেপি সাংসদ। অথচ এখন দিব্যি বাস্কেট বল খেলছেন, নাচছেন? প্রশ্ন তুলেছে কংগ্রেস। 

 

ভোপালে গরিব পরিবারের মেয়েদের বিয়ের অনুষ্ঠানে জমিয়ে নাচছেন প্রজ্ঞা ঠাকুর (Pragya Thakur)। অতিথিদের সঙ্গতও দিতে বলছেন। ওই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বিজেপি সাংসদ। সে কারণে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন এক কনের বাবা। তিনি সাংবাদ মাধ্যমে বলেন,'আমরা খুব গরিব। মেয়ের বিয়ে দেওয়ার ক্ষমতা নেই। প্রজ্ঞা ঠাকুর সমস্ত ব্যবস্থা করেছেন।' খুশি নব বিবাহিতরাও। যদিও বিয়েবাড়িতে প্রজ্ঞার নাচের ভিডিয়ো টুইট করে খোঁচা দিয়েছেন মধ্যপ্রদেশে কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা। তাঁর কথায়,'ভোপালের সাংসদ বোন প্রজ্ঞা ঠাকুরকে যখনই বাস্কেট বল খেলতে, কারও সহযোগিতা ছাড়া চলতে বা খুশিতে নাচতে দেখি তখন অত্যন্ত খুশি হই।'

গত ১ জুলাই প্রজ্ঞা ঠাকুরের বাস্কেট বল খেলার ভিডিয়ো টুইট করে সালুজা লেখেন,'হুইল চেয়ারে দেখেছি প্রজ্ঞা ঠাকুরকে। কিন্তু আজ আমি খুশি তিনি ভোপালের স্টেডিয়ামে বাস্কেট বল খেলার চেষ্টা করছেন। চোট থাকায় হাঁটা তো দূর দাঁড়াতেও পারছিলেন না। ঈশ্বর তাঁকে সুস্থতা দান করুন।' 

২০০৮ মালেগাঁও বিস্ফোরণে অভিযুক্ত প্রজ্ঞা ঠাকুর (Pragya Thakur) এখন জামিনে মুক্ত। তার আগে ৯ বছর জেলে ছিলেন। জামিন পান ২০১৭ সালে। ২০১৯ সালে তাঁকে ভোপাল লোকসভা কেন্দ্রে প্রার্থী করে বিজেপি। তখন বিতর্কে জড়িয়েছিল কেন্দ্রের শাসক দল।

আরও পড়ুন- দ্বিতীয়ের ভুল তৃতীয় ঢেউয়ে নয়, শিশু-চিকিৎসায় আগাম জোর, ২৩ হাজার কোটির প্যাকেজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
  

.