টস করে সরকারি শিক্ষকের পোস্টিং! শিরোনামে মন্ত্রীমশাই

একটি কলেজে পোস্টিং দেওয়া বিবাদে জড়িয়ে পড়েন দুই শিক্ষক। দুই শিক্ষকই একই কলেজে চাকরির দাবি করেন। শেষপ‌র্যন্ত বিষয়টি মীমাংসার জন্য নিয়ে ‌যাওয়া হয় মন্ত্রী চরণজিতের কাছে

Updated: Feb 13, 2018, 05:58 PM IST
টস করে সরকারি শিক্ষকের পোস্টিং! শিরোনামে মন্ত্রীমশাই

নিজস্ব প্রতিবেদন: এক শিক্ষককে পোস্টিং দিতে দিয়ে আজব কাণ্ড করে বসলেন মন্ত্রী। পঞ্জাবের প্র‌যুক্তি শিক্ষা দফতরের মন্ত্রী চরণজিৎ সিং ছান্নির এই কাণ্ড শুনলে তাজ্জব হয়ে ‌যাবেন।

রাজ্যের একটি পলিটেকনিক কলেজে শিক্ষক নিয়োগ নিয়ে এখন তোলপাড় গোটা রাজ্য। রাজ্যের বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে মোট ৩৭ জন শিক্ষক নিয়োগ করা হল এবার। গত সপ্তাহে সেই নিয়োগ করতে গিয়েই ‌যত বিপত্তি।

আরও পড়ুন-কুঁদঘাটের নিখোঁজ ৫ কিশোর-কিশোরীর তদন্তের প্রতিটি পরতে পরতে রহস্য!

নিজেদের পছন্দ মতো কলেজ বেছে নেন প্যানেলে থাকা অধিকাংশ শিক্ষক। কিন্তু রাজ্যের ১২টা কলেজে পোস্টিং পাওয়া নিয়ে বিবাদে জড়িয়ে পড়েন দুই শিক্ষক। দুই শিক্ষকই ওই কলেজে পোস্টিং দাবি করেন। কিন্তু এটা কী করে সম্ভব! তাই, শেষ প‌র্যন্ত বিষয়টি মীমাংসার জন্য নিয়ে ‌যাওয়া হয় মন্ত্রী চরণজিতের কাছে। মন্ত্রীমশাই শেষপ‌র্যন্ত বুদ্ধি বের করেন, টস করেই সমস্যার সমাধান হবে বলে ঠিক হয়। বেশ কয়েকজন শিক্ষকের উপস্থিতিতে এরপর টস করেন চরণজিৎ। তবে সেই টস শেষ পর্যন্ত বিবাদমান শিক্ষকদের কর্মস্থল সুনিশ্চিত করতে পেরেছে কিনা জানা যাচ্ছে না, কিন্তু নিশ্চিতভাবেই খবরের শিরোনামে এনে দিয়েছে বিভাগীয় মন্ত্রীকে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close