ভেজা টি-শার্টে স্পষ্ট Rahul Gandhi-র সিক্স প্যাক Abs, প্রশংসা বক্সার বিজেন্দরের

দেশের খুব কম সংখ্যক নেতা-নেত্রী নিজেদের ফিটনেস নিয়ে চিন্তিত। তবে যেসব নেতা-নেত্রীরা ফিট থাকার জন্য নিয়মিত কসরত করেন, তাঁদের দলে পড়েন রাহুল গান্ধী। 

Updated By: Feb 27, 2021, 06:47 PM IST
ভেজা টি-শার্টে স্পষ্ট Rahul Gandhi-র সিক্স প্যাক Abs, প্রশংসা বক্সার বিজেন্দরের

নিজস্ব প্রতিবেদন- Corona Lockdown-এ অনেকেই ওজন বাড়িয়ে ফেলেছেন। দীর্ঘ কয়েক মাসে বাড়িতে বসে থাকার ফলে ওজন বাড়াই স্বাভাবিক। Gym বন্ধ ছিল। রাস্তায় বেরনো বারণ। ফলে ওয়ার্ক-আউট করার কোনও রাস্তাই খোলা ছিল না। স্বাভাবিকভাবেই বাড়তি ওজন নিয়ে অনেকেই চিন্তিত ছিলেন। তবে যাঁদের বাড়িতেই জিম রয়েছে, তাঁদের ব্যাপার আলাদা। তবুও অনেকে নিয়মিত ওয়ার্ক-আউট করেননি হয়তো। কিন্তু কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi) লকডাউনে নিজের শরীর-স্বাস্থ্যের ব্য়াপারে উদাসীন ছিলেন না। আর সেটা প্রমাণ করে দেয় এই একটা ছবি।

দেশের খুব কম সংখ্যক নেতা-নেত্রী নিজেদের ফিটনেস নিয়ে চিন্তিত। তবে যেসব নেতা-নেত্রীরা ফিট থাকার জন্য নিয়মিত কসরত করেন, তাঁদের দলে পড়েন রাহুল গান্ধী। আর সেটা তাঁর Abs দেখেই সবাই বুঝতে পেরেছেন। সম্প্রতি রাহুল গান্ধীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে ভেজা টি-শার্টের উপর দিয়েই তাঁর Abs-এর Outline স্পষ্ট বোঝা যাচ্ছে। কিছুদিন আগে Kerala-তে মত্স্যজীবীদের সঙ্গে সমুদ্রের জলে ঝাঁপ দিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি জানিয়েছিলেন, মত্স্যজীবীদের দৈনন্দিন লড়াইয়ের কষ্টটা তিনি উপলব্ধি করতে চান। রাহুল গান্ধী বলেছিলেন, ''প্রতিদিন সকালে দেশের অসংখ্য মত্স্যজীবীরা যে কাজটা করেন সেটা যেমন কঠিন, তেমনই কষ্টসাধ্য। এই কাজটার জন্য তাঁদের কৃতিত্ব পাওয়ার কথা। মত্স্যজীবীদের কঠিন কাজ নিজে করে ওদের কষ্টটা উপলব্দি করতে চেয়েছিলাম। ওদের সঙ্গে সময় কাটাতে পেরে ভাল লাগছে।''

আরও পড়ুন-  Abhinandan Varthaman-এর নতুন ভিডিয়ো প্রকাশ করল Pakistan, কী চাইছেন ইমরান খান !

Vadi বিচ থেকে সকাল সাড়ে চারটে নাগাদ মত্স্যজীবীদের সঙ্গে সমুদ্রে পাড়ি দিয়েছিলেন রাহুল গান্ধী। প্রায় ঘন্টাখানেক তিনি জলে নেমে মত্স্যজীবীদের কাজে হাত লাগান। জাল টেনে ধরেন। গাঢ় নীল রঙের টি-শার্ট ও খাকি ট্রাউজার পরেই জলে ঝাঁপ দিয়েছিলেন তিনি। এর পর জল থেকে উঠেও মত্স্যজীবীদের সঙ্গে অনেকটা সময় তিনি কাটান। তখনই কোনও একজনের তোলা তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে। যে ছবিতে রাহুল গান্ধীর Abs-এর Outline দেখে বক্সার বিজেন্দর সিংও প্রশংসা করলেন। তাঁকে ফিট ও মানুষের নেতা বলে জানালেন Olympics ও Commonwealth Games-এ পদকজয়ী বক্সার।

.