মধ্যবয়সির সঙ্গে বিয়েতে নারাজ! ছুরি দিয়ে আঘাত, নাবালিকার চুলের মুঠি ধরে নির্যাতন ব্যক্তির

এক হাতে ছুরি, অন্যহাতে এক নাবালিকার চুলের মুঠি ধরে হিড় হিড় করে টেনে নিয়ে যাচ্ছে এক মধ্যবয়সি লোক। ভয়ঙ্কর এই ঘটনার সাক্ষী থেকে ছত্তিশগড়ের রায়পুর। 

Updated By: Feb 20, 2023, 06:26 PM IST
মধ্যবয়সির সঙ্গে বিয়েতে নারাজ! ছুরি দিয়ে আঘাত, নাবালিকার চুলের মুঠি ধরে নির্যাতন ব্যক্তির
ফোটো- ট্যুইটার

 

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক হাতে ছুরি, অন্যহাতে এক নাবালিকার চুলের মুঠি ধরে হিড় হিড় করে টেনে নিয়ে যাচ্ছে এক মধ্যবয়সি লোক। ভয়ঙ্কর এই ঘটনার সাক্ষী থেকে ছত্তিশগড়ের রায়পুর। এক হাড় হিম করা ভিডিও সামনে এসেছে রায়পুরের। যেখানে দেখা যাচ্ছে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ব্যস্ত রাস্তায় চুল ধরে টেনে নিয়ে যাচ্ছে এক বছর ৪৭-এর ব্যক্তি। তার অন্যএক হাতে ছুরি। যা দিয়ে নাবালিকাকে আঘাতও করেছে। 

আরও পড়ুন, Narendra Modi: মিলল না প্রধানমন্ত্রীর সভার অনুমতি, ক্ষোভে ফুঁসছে বিজেপি

পুলিস সূত্রে জানা গিয়েছে, রায়পুরের গুড়িয়ারি এলাকায় অভিযুক্ত ওমকার তিওয়ারির একটি মুদি দোকানে কাজ করত ওই নাবালিকা। এক পদস্থ আধিকারিক জানিয়েছেন, ওই কিশোরীকে বিয়ে করতে চেয়েছিলেন ওমকার। তাতে রাজি হননি ওই কিশোরী। এমনকী মুদির দোকানের চাকরি ছেড়ে দেন সেই কিশোরী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ঘটনার ভিডিও দেখে ইউজাররা ক্ষোভে ফেটে পড়েন। 

সেখানে দেখা যাচ্ছে নির্যাতিতাকে চুল দিয়ে টেনে নিয়ে যাওয়া হচ্ছে রাস্তার মধ্য দিয়ে। এমনকী তিওয়ারির হাতে বড় ছুরি। স্পষ্টতই বোঝা যাচ্ছে কিশোরীর গলার আঘাত ওই ছুরিতেই। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার পরই পুলিস তৎপর হয়। জানা যায়, ওই কিশোরীর অনেকদিনের পারিশ্রমিকও আটকে রেখেছিল তিওয়ারি। নিগৃহীতা তা চাইতে যাওয়াতেই বিপত্তি। 

এক উচ্চপদস্থ আধিকারিকের খবর অনুযায়ী, শনিবার সন্ধ্যায় অভিযুক্ত মদ্যপ অবস্থায় নাবালিকার বাড়িতে ঢোকে এবং পরিবারের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে। অভিযোগ, এরপর ওই কিশোরীর গলায় ছুরি দিয়ে আঘাত করে তিওয়ারি। কিশোর পালানোর চেষ্টা করেছিল কিন্তু ওই ব্যক্তি তাকে ধাওয়া করে ধরে ফেলে, তারপর রাস্তায় চুল ধরে টেনে নিয়ে যায়। এমনকী ছুরি দিয়ে তাকে ততক্ষণ আক্রমণ করতে থাকে যতক্ষণ না সে রাস্তায় পড়ে যায়। প্রত্যক্ষদর্শীদের একজন পুলিসে খবর দিলে পুলিস এসে কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গ্রেফতারও করা হয় অভিযুক্তকে।

আরও পড়ুন, Joshimath: চারধাম যাত্রার আগে বাড়ল উদ্বেগ, যোশীমঠের কাছে বদ্রীনাথ হাইওয়েতে দেখা দিল বিশাল ফাটল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.