Narendra Modi: মিলল না প্রধানমন্ত্রীর সভার অনুমতি, ক্ষোভে ফুঁসছে বিজেপি

জেলা নির্বাচনী আধিকারিক সপ্নিল তেম্বে সংবাদমাধ্যমে বলেন, ক্রীড়া দফতরের তরফে জানানো হয়েছে প্রাধনমন্ত্রী সভার মতো বড় কোনও সভা আয়োজনের মতো পরিস্থিতি নেই পিএ সাংমা স্টেডিয়ামে। কারণ সেখানে নির্মাণ কাজ চলছে

Updated By: Feb 20, 2023, 05:50 PM IST
Narendra Modi: মিলল না প্রধানমন্ত্রীর সভার অনুমতি, ক্ষোভে ফুঁসছে বিজেপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেঘালয়ে জোর ধাক্কা খেল বিজেপি। পিএ সাংমা স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর একটি সমাবেশ হওয়ার কথা ছিল। সেই সভার অনুমতি দিল না মেঘালয়ের ক্রীড়া দফতর। স্টেডিয়ামে নির্মাণ কাজ চলার কারণ দেখিয়ে সভার অনুমতি বাতিল করে দেওয়া হয়েছে। সভার অনুমতির বাতিলে ক্ষোভে ফুঁসছে বিজেপি।

আরও পড়ুন-নবান্নর কড়া নির্দেশিকাকে বুড়ো আঙুল, খাতায় সই করেই জেলায় জেলায় পেন ডাউন সরকারি কর্মীদের

রাজ্য বিজেপির অভিযোগ, ন্যাশনাল পিপিলস পার্টি ও তৃণমূল মিলে বিজেপিকে ঠেকানোর চেষ্টা করছে। উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি শিলং ও তুরায় সভা করার কথা ছিল নরেন্দ্র মোদীর। গত বছর ১৬ ডিসেম্বর পিএ সাংমা স্টেডিয়ামের উদ্বোধন হয়। খরচ হয়েছে ১২৭ কোটি টাকা। সেই স্টেডিয়ামে কীভাবে ফের মেরামতের কাজ চলছে তা নিয়ে প্রশ্ন তুলছে বিজেপি।

জেলা নির্বাচনী আধিকারিক সপ্নিল তেম্বে সংবাদমাধ্যমে বলেন, ক্রীড়া দফতরের তরফে জানানো হয়েছে প্রাধনমন্ত্রী সভার মতো বড় কোনও সভা আয়োজনের মতো পরিস্থিতি নেই পিএ সাংমা স্টেডিয়ামে। কারণ সেখানে নির্মাণ কাজ চলছে। নির্মাণের মালমসলা যত্রতত্র পড়ে রয়েছে। এতে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সমস্যা হতে পারে। পরিস্থিতি বিবেচনা করে প্রধানমন্ত্রীর সভার জন্য অ্যালোগরে ক্রিকেট স্টেডিয়ামের কথা ভাবা হচ্ছে।

প্রধানমন্ত্রীর সভা বাতিল নিয়ে বিজেপির ন্যাশনাল সেক্রেটারি ঋতুরাজ সিনহা বলেন, উদ্বোধনের মাত্র ২ মাস পরে কীভাবে একটা স্টেডিয়ামকে খোদ প্রধানমন্ত্রীর সভার জন্য অনুপযুক্ত বলা হয় তা বুঝতে পারছি না। কনরাড সাংমা কিংবা মুকুল সাংমা কি বিজেপিকে ভয় পাচ্ছে? তারা চাইছে মেঘালয়ে বিজেপির ঢেউ রুখে দিতে। ওরা প্রধানমন্ত্রীর সভা রুখে দিতে পারে কিন্তু রাজ্যের মানুষ মনস্থির করে ফেলেছে।

বিধানসভা নির্বাচনের আগে অমিত শাহ ও বিজেপির অন্যান্য তারকা প্রচারকের মিটিং-মিছিল দেখে আতঙ্কিত। তাই তারা এমন পদক্ষেপ নিচ্ছে। এমনটাই দাবি রাজ্যে গেরুয়া শিবিরের। রাজ্যের বিজেপি নেতা এ এল হেক বলেন, পরিস্থিতি যাই হোক আগামী ২৪ ফেব্রুয়ারি শিলংয়ে একটি রোড শো করবেন প্রধানমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.