দলে ব্রাত্য আডবানী? ড্যামেজ কন্ট্রোলে রাজনাথ

নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করার পরও স্বস্তিতে নেই বিজেপি। লালকৃষ্ণ আডবাণীর বিদ্রোহ কাঁটা হয়ে বিঁধছে মোদীপন্থীদের জয়োল্লাসে। তবে কি নিজের দলে একেবারেই ব্রাত্য হয়ে গেলেন লৌহপুরুষ? সংবাদমাধ্যমে এই প্রশ্নটা বারবার ওঠায় শনিবার সাংবাদিক বৈঠকে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করেন রাজনাথ সিং। তবে জুতসই কোনও জবাব ছিল না তাঁর কাছে। মোদী কেন বিজেপি-র প্রধানমন্ত্রী পদপ্রার্থী? শনিবার আরও একবার তার ব্যাখ্যা দিলেন রাজনাথ সিং।

Updated By: Sep 14, 2013, 10:04 PM IST

নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করার পরও স্বস্তিতে নেই বিজেপি। লালকৃষ্ণ আডবাণীর বিদ্রোহ কাঁটা হয়ে বিঁধছে মোদীপন্থীদের জয়োল্লাসে । তবে কি নিজের দলে একেবারেই ব্রাত্য হয়ে গেলেন লৌহপুরুষ? সংবাদমাধ্যমে এই প্রশ্নটা বারবার ওঠায় শনিবার সাংবাদিক বৈঠকে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করেন রাজনাথ সিং। তবে জুতসই কোনও জবাব ছিল না তাঁর কাছে। মোদী কেন বিজেপি-র প্রধানমন্ত্রী পদপ্রার্থী? শনিবার আরও একবার তার ব্যাখ্যা দিলেন রাজনাথ সিং।
 
গুজরাতের মুখ্যমন্ত্রীকে দলের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে দেখতে চান না লালকৃষ্ণ আডবাণী। গত কয়েকমাস ধরেই দেশজুড়ে এ নিয়ে আলোচনা চলছে। যদিও, মোদীকে নিয়ে আডবাণীর আপত্তির কথা মানতে নারাজ বিজেপি সভাপতি। মোদীকে নিয়ে আপত্তি যদি নাই থাকবে, তাহলে দলের সংসদীয় বোর্ডের বৈঠকের আগে রাজনাথ সিংকে কেন চিঠি দিলেন আডবাণী ? দলের অস্বস্তি কাটাতে আসরে নামলেও এ প্রশ্নের ঠিকঠাক উত্তর দিতে পারলেন না বিজেপি সভাপতি।
শনিবারও আডবাণীর মানভঞ্জন করতে বিজেপি নেতারা তাঁর বাড়িতে যান। তবে, এখনও পর্যন্ত তাঁরা আডবাণীকে শান্ত করতে পারেননি বলেই খবর।
 
 

.