Sadhguru: মস্তিষ্কে রক্তক্ষরণ! দিল্লির হাসপাতালে অস্ত্রোপচার সদগুরু যোগী বাসুদেবের..

ঈশা ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে, দ্রুত সেরে উঠেছেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে আশাতীতভাবে।

Updated By: Mar 20, 2024, 10:38 PM IST
Sadhguru: মস্তিষ্কে রক্তক্ষরণ! দিল্লির হাসপাতালে অস্ত্রোপচার সদগুরু যোগী বাসুদেবের..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মস্তিষ্কে রক্তক্ষরণ! দিল্লির হাসপাতালে অস্ত্রোপচার হল সদগুরু যোগী বাসুদেবের। ঈশা ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে, দ্রুত সেরে উঠেছেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে আশাতীতভাবে।

আরও পড়ুন:  Madhya Pradesh: জোর করে প্রস্রাব খাওয়ানো, জুতো চাটানো! কেন এই মধ্যযুগীয় অত্যাচার?

অপারেশনের পর সদগুরুর একটি ভিডিও পোস্ট করা হয় ইনস্টগ্রামে। সেই ভিডিয়ো মজাছলে তিনি বলেন, 'নিউরোসার্জেনরা আমার মাথার খুলি কেটে কিছু একটা খোঁজা চেষ্টা করেছিল। কিন্তু কিছু পাইনি... পুরো ফাঁকা'!  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sadhguru (@sadhguru)

ঈশা ফাউন্ডেশনের বিবৃতিতে উল্লেখ, প্রায় চার সপ্তাহ ধরে মাথায় তীব্র যন্ত্রণা হচ্ছিল সদগুরুর। কিন্তু তা সত্ত্বেও পূ্র্ব নির্ধারিত সূচি মেনে সমস্ত কাজকর্ম এমনকী, ৪ মার্চ রাতভর শিবরাত্রির অনুষ্ঠান করেছেন তিনি। এরপর গত বৃহস্পতিবার যখন দিল্লিতে পৌঁছান, তখন যন্ত্রণা আরও বাড়ে। MRI-তে ধরা পড়ে, মাথায় তুমুল রক্তক্ষরণ হচ্ছে!

এদিকে পূর্ব নির্ধারিত কাজ শেষ না করে হাসপাতালে ভর্তি হতে রাজি ছিলেন না সদগুরু। এরপর তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। মাথায় যন্ত্রণা তো ছিল, সঙ্গে এবার শুরু হয় বমি। দুর্বল হতে থাকে বাঁ-পাও! বিবৃতিতে উল্লেখ,'শেষপর্যন্ত হাসপাতালে ভর্তি হন তিনি। সিটি স্ক্যানে দেখা যায়, অতিরিক্ত রক্তক্ষরণে মস্তিষ্ক ফুলে গিয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা'।

আরও পড়ুন:  Aarya Voraa: মাইনাস ২২ ডিগ্রিতে স্ট্র্যাপলেস পোশাকে স্পিতিতে! আগুন জ্বলবার আগেই প্রায় নিভল আর কি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.