স্যাটেলাইট বিভ্রাটে পরিষেবা স্তব্ধ আগামিকাল এসবিআই-এর ছুটি বাতিল

আগামিকাল রবিবার ছুটির দিনও খোলা থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। বেলারিতে স্যাটেলাইট বিভ্রাটের কারণে আজ গ্রাহক পরিষেবা স্তব্ধ হয়ে পড়ে। দেশজুড়েই এই সমস্যা দেখা যায়। বিকেলের দিকে পরিষেবা খানিকটা স্বাভাবিক হলেও, গ্রাহকদের কথা মাথায় রেখে ছুটির দিনে ব্যাঙ্ক খোলা রাখার সিদ্ধান্ত নেয় স্টেট ব্যাঙ্ক কর্তৃপক্ষ। স্যাটেলাইট বিভ্রাটের কারণে আজ দিনভর ভারতীয় স্টেট ব্যাঙ্কের পরিষেবা বিঘ্নিত হয়ে পড়ে।

Updated: Oct 1, 2011, 11:40 PM IST

আগামিকাল রবিবার ছুটির দিনও খোলা থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। বেলারিতে স্যাটেলাইট বিভ্রাটের কারণে আজ গ্রাহক পরিষেবা স্তব্ধ হয়ে পড়ে। দেশজুড়েই এই সমস্যা দেখা যায়। বিকেলের দিকে পরিষেবা খানিকটা স্বাভাবিক হলেও, গ্রাহকদের কথা মাথায় রেখে ছুটির দিনে ব্যাঙ্ক খোলা রাখার সিদ্ধান্ত নেয় স্টেট ব্যাঙ্ক কর্তৃপক্ষ। স্যাটেলাইট বিভ্রাটের কারণে আজ দিনভর ভারতীয় স্টেট ব্যাঙ্কের পরিষেবা বিঘ্নিত হয়ে পড়ে। কর্নাটকের বেলারিতে আজ সকালে স্যাটেলাইট লিঙ্কে কিছু সমস্যা দেখা যায়।
তার জেরে দেশজুড়েই গ্রাহক পরিষেবা বিঘ্নিত হয়। ব্যাঙ্কে পৌঁছে ব্যাপক সমস্যার মুখে হয় গ্রাহকদের। এটিএম থেকে টাকা তোলার ক্ষেত্রেও একই সমস্যা দেখা যায়। আজ শনিবার সরকারি ব্যাঙ্কের অর্ধদিবস। পুজোর ছুটির আগে তাই খুব স্বাভাবিকভাবেই এসবিআই-এর বিভিন্ন শাখায় সকাল থেকে ছিল গ্রাহকদের লম্বা ভিড়। এরমধ্যে
"লিঙ্ক ডাউন`থাকায় ভোগান্তির মুখে পড়তে হয় গ্রাহকদের। বহু লেনদেন আটকে যায়। পরিষেবা স্তব্ধ হয়ে পড়ে।