পুলিসের হাতে সিরিয়াল রেপিস্ট

"সাত থেকে এগারো বছরের বাচ্চা মেয়েদের সঙ্গে যৌনতা করতে আমার খুব ভাল লাগে" পুলিসের হাতে ধরা পড়ে এমনই স্বীকারোক্তি সুনিল রাস্তোগির। 'নিউজ ১৮'-এর প্রতিবেদন অনুসারে, ৩৮ বছর বয়সী এই ব্যক্তিকে গোপন সূত্রে খবর পেয়ে দিল্লির কোন্ডলি ভিলেজ থেকে গতকাল গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতারির কথা জানিয়েছেন ডিসিপি (ইস্ট) ওমভির সিং। অনুমান করা হচ্ছে, দিল্লি, উত্তর প্রদেশ এবং উত্তরাখণ্ড জুড়ে এক ডজনেরও বেশী স্কুল পড়ুয়া বাচ্চা মেয়েকে তাদের ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছে এই অভিযুক্ত।

Updated By: Jan 16, 2017, 10:46 AM IST
পুলিসের হাতে সিরিয়াল রেপিস্ট

ওয়েব ডেস্ক: "সাত থেকে এগারো বছরের বাচ্চা মেয়েদের সঙ্গে যৌনতা করতে আমার খুব ভাল লাগে" পুলিসের হাতে ধরা পড়ে এমনই স্বীকারোক্তি সুনিল রাস্তোগির। 'নিউজ ১৮'-এর প্রতিবেদন অনুসারে, ৩৮ বছর বয়সী এই ব্যক্তিকে গোপন সূত্রে খবর পেয়ে দিল্লির কোন্ডলি ভিলেজ থেকে গতকাল গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতারির কথা জানিয়েছেন ডিসিপি (ইস্ট) ওমভির সিং। অনুমান করা হচ্ছে, দিল্লি, উত্তর প্রদেশ এবং উত্তরাখণ্ড জুড়ে এক ডজনেরও বেশী স্কুল পড়ুয়া বাচ্চা মেয়েকে তাদের ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছে এই অভিযুক্ত।

পুলিসের তরফ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে, সুনিল রাস্তোগি নিজে মুখে স্বীকার করেছে, প্রতি ১৫ দিন অন্তর তার (৭ থেকে ১১ বছর বয়সের মেয়েদের সঙ্গে) যৌন সংসর্গের কথা। পুলিসকে অভিযুক্ত আরও জানিয়েছে যে, বাচ্চা মেয়েরা যখন স্কুল থেকে বাড়ি ফেরে, তখন সে নানান অছিলায় (তাদের বাবা কোনও জিনিস পাঠিয়েছেন বা কোনও জায়গায় নিয়ে যেতে বলেছেন ইত্যাদি বলে) সেই মেয়েদের ভুলিয়ে ভালিয়ে নির্জন এলাকায় নিয়ে আসে এবং জোর করে যৌনতায় লিপ্ত হয়।

আরও পড়ুন- শিক্ষা কখনই পণ্য নয়, ছাত্রের অভিযোগের প্রেক্ষিতে জানাল কনজিউমার ফোরাম

প্রাথমিক তদন্ত অনুসারে, ২০০৪ সালে এই ধরনের অপরাধ প্রথম করেছিল সুনিল। এর আগে সুনিল রাস্তোগি থাকত দিল্লির ময়ুরবিহার এলাকায়। কিন্তু সেখানে এক প্রতিবেশীর শিশু কন্যার সঙ্গে একই কাজ করার জন্য তাকে ও তার পরিবারকে এলাকা ছাড়া করে স্থানীয় মানুষেরা।

জানা গেছে, রাস্তোগির নিজের পাঁচ সন্তান রয়েছে, যার মধ্যে দুজন মেয়ে। এর আগে শিশু যৌনাচারের অপরাধে উত্তরাখণ্ডের রুদ্রপুরে ৬ মাসের জন্য জেলও খেটতে হয়েছিল তাকে। কীর্তিমান সুনিল রাস্তোগির অপকর্মের সম্পূর্ণ তালিকা প্রস্তুত করতে একটি বিশেষ তদন্তকারী দল প্রস্তুত করা হয়েছে পুলিসের পক্ষে। কারণ, পুলিস মনে করছে, সুনিলের অধিকাংশ কীর্তিই এখনও পর্যন্ত থানা অবধি পৌঁছয়নি।

আরও পড়ুন- আরএসএস-কে উপদেশ দিলেন 'মার্গ দর্শক' আডবাণী

.