স্কুটারে ধাক্কা দেওয়ার জের, মাংসবিক্রেতাদের মারধর করে মুখে প্রস্রাব করল পুলিস

পুলিস সূত্রে জানা গিয়েছে, গাজিপুর কসাইখানায় মাংস সরবরাহ করেন ওই দুই মাংসবিক্রেতা। তারা মুস্তাফাবাদের বাসিন্দা। ভাই শোয়েবের সঙ্গে গাড়িতে বাড়ির দিকে যাচ্ছিলেন সেই সময় আনন্দ বিহারের কাছে একটি স্কুটারকে ধাক্কা দেয় ওই গাড়িটি। এরপর স্কুটার চালক তাদের কাছে ক্ষতিপূরণ বাবদ ৪ হাজার টাকা দাবি করেন।

Updated By: Mar 17, 2023, 05:30 PM IST
স্কুটারে ধাক্কা দেওয়ার জের, মাংসবিক্রেতাদের মারধর করে মুখে প্রস্রাব করল পুলিস
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পূর্ব দিল্লিতে দুই মাংস বিক্রেতাকে চরম হেনস্থার অভিযোগ উঠল দিল্লি পুলিসেরই বিরুদ্ধে৷ ঘটনাটি ঘটেছে ৭ মার্চ আনন্দ বিহার এলাকায়৷ পুলিস সূত্রে খবর, দুই মাংস বিক্রেতা তাদের গাড়িতে যাওয়ার সময় একটি স্কুটারকে ধাক্কা দেয়। এই নিয়ে বচসার জল গড়ায় অনেকদূর৷ শেষে মাংস বিক্রেতাদের ধাক্কা দিয়ে মাটিতে ফেলে তাদের মুখে প্রস্রাব করে, খুনের হুমকি দেন তিনি পুলিসকর্মী এমনটাই অভিযোগ। 

আরও পড়ুন, উদ্বেগজনক হারে বাড়ছে কোভিড সংক্রমণ, ৬ রাজ্যকে কড়া চিঠি কেন্দ্রের

এও বলা হয়েছে, সে দিনই নিগৃহীতরা থানায় যান অভিযোগ জানাতে, তবে তৎক্ষণাৎ না হলেও চার দিন পরে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিস জানিয়েছে, এই ঘটনার সঙ্গে জড়িত সাতজনের বিরুদ্ধেই মামলা করা হয়েছে এবং তিনজন পুলিস সদস্যকে, তাদের একজন সহকারী সাব-ইন্সপেক্টরকে বরখাস্ত করা হয়েছে, এমনটাই পুলিস জানিয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গাজিপুর কসাইখানায় মাংস সরবরাহ করেন ওই দুই মাংসবিক্রেতা। তারা মুস্তাফাবাদের বাসিন্দা। ভাই শোয়েবের সঙ্গে গাড়িতে বাড়ির দিকে যাচ্ছিলেন সেই সময় আনন্দ বিহারের কাছে একটি স্কুটারকে ধাক্কা দেয় ওই গাড়িটি। এরপর স্কুটার চালক তাদের কাছে ক্ষতিপূরণ বাবদ ৪ হাজার টাকা দাবি করেন। ঠিক তখনই একটি পিসিআর ভ্যান সেখানে উপস্থিত হয় এবং একজন পুলিস কর্মী মাংস সরবরাহকারীদের কাছ থেকে ২৫০০ টাকা নিয়ে স্কুটার চালককে দেয়। এমনটাই বলা হয়েছে পুলিসের কাছে দায়ের করা অভিযোগপত্রে। 

এরপর ওই গাড়িচালকদের কাছে ১৫ হাজার টাকা দাবি করে পুলিস। না দিলে থানায় তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়। অভিযোগ, পিসিআর ভ্যানে থাকা পুলিশ সদস্যরা আরও চারজনকে ডেকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। টাকা দিতে অস্বীকার করায় মারধর করে, মুখে প্রস্রাব করে খুন করার হুমকিও দেওয়া হয়৷ এফআইআরে বলা হয়েছে, ওই গাড়িচালকদের মাদকদ্রব্য ইনজেক্ট করে  "ফাঁকা কাগজে" স্বাক্ষর করানোর চেষ্টাও করা হয়৷

আরও পড়ুন, Manish Kothari: 'গরু পাচারের টাকাতেই সুকন্যার ১৬ কোটির FD', জেরায় মুখ খুললেন কেষ্টর অ্যাকাউন্ট্যান্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.