শিন্ডের বিরুদ্ধে পোস্টার উদ্ধবের, এবার আসরে তেজস?

মনে করা হচ্ছে যে এই সভায় উদ্ধব ঠাকরে তাঁর দ্বিতীয় পুত্র তেজস ঠাকরেকে জনসমক্ষে নিয়ে আসতে পারেন। পোস্টারে তেজসের ছবিও দেখা যাচ্ছে। এর পর জল্পনাশুরু হয়েছে যে তেজস তাঁর রাজনৈতিক ইনিংস শুরু করতে পারেন।

Updated By: Sep 21, 2022, 02:21 PM IST
শিন্ডের বিরুদ্ধে পোস্টার উদ্ধবের, এবার আসরে তেজস?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বাইয়ের শিবাজি পার্ক মাঠে দশেরার সমাবেশকে ঘিরে বাড়ছে উত্তেজনা। উদ্ধব ঠাকরের দল এবং একনাথ শিন্ডের গোষ্ঠী মুখোমুখি হয়েছ এই ঘটনায়। বর্তমানে উদ্ধব ঠাকরে গোষ্ঠী খুব আক্রমণাত্মক অবস্থান নিয়ে একটি পোস্টার তৈরি করেছে। সেই পোস্টারে তারা লিখেছে যে হিন্দুত্ব এখন দলের ইচ্ছাশক্তি এবং শক্তি হবে। পোস্টারে, উদ্ধব ঠাকরে গোষ্ঠীর তরফে বলা হয়েছে যে এখন প্রতারকদের কোনও ক্ষমা করা হবে না। এর পাশাপাশি পোস্টারের মাধ্যমে শিবসৈনিকদের দশেরার সমাবেশে শিবাজি পার্কে পৌঁছতে বলা হয়েছে। পোস্টারে কর্মীদের বার্তা দিয়ে দল লিখেছে, 'চলো শিবতীর্থ।'

সেই সঙ্গে দশেরা সমাবেশ নিয়ে বড় ঘোষণা করেছে উদ্ধব ঠাকরে গোষ্ঠী। উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনা বলেছে যে তারা শিবাজি পার্ক মাঠে দলের বার্ষিক দশেরার সমাবেশ করবে। বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (বিএমসি) সম্মতি দিক অথবা না দিক।

আরও পড়ুন: Viral Video: হাজারিবাগে হইচই, রোজ ফার্স্ট বেঞ্চে বসে ক্লাস করছে হনুমান!

মনে করা হচ্ছে যে এই সভায় উদ্ধব ঠাকরে তাঁর দ্বিতীয় পুত্র তেজস ঠাকরেকে জনসমক্ষে নিয়ে আসতে পারেন। পোস্টারে তেজসের ছবিও দেখা যাচ্ছে। এর পর জল্পনাশুরু হয়েছে যে তেজস তাঁর রাজনৈতিক ইনিংস শুরু করতে পারেন। যে তেজসকে মাঝে মাঝে মঞ্চে দেখা যায় তাঁর মুখ এবারের দহিহান্ডি উৎসবে বহু জায়গায় দেখা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.