শিনা হত্যা রহস্য: এবার প্রশ্নের মুখে সিদ্ধার্থ দাস

শিনা হত্যা রহস্যে এবার প্রশ্নের মুখে সিদ্ধার্থ দাস। সত্যিই কি গুয়াহাটির পর ইন্দ্রাণীর সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁর? গোয়েন্দা রাডারে সিদ্ধার্থ দাসের লাইফস্টাইল। খতিয়ে দেখা হচ্ছে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও কল ডিটেইলসও।ইন্দ্রাণীর সঙ্গে তাঁর শেষ দেখা গুয়াহাটিতে। আগাগোড়া এমনটাই দাবি সিদ্ধার্থ দাসের। কিন্তু, সত্যি কি তাই?  গোয়েন্দাদের ভাবাচ্ছে, মিখাইলের কাছে থাকা  ইন্দ্রাণী-সিদ্ধার্থের লিভ-ইনের সময়ের একটা ছবি। শনিবারই সেছবি মুম্বই পুলিসকে দিয়েছেন মিখাইল। 

Updated By: Sep 5, 2015, 11:09 PM IST
শিনা হত্যা রহস্য: এবার প্রশ্নের মুখে সিদ্ধার্থ দাস

ব্যুরো: শিনা হত্যা রহস্যে এবার প্রশ্নের মুখে সিদ্ধার্থ দাস। সত্যিই কি গুয়াহাটির পর ইন্দ্রাণীর সঙ্গে কোনও যোগাযোগ ছিল না তাঁর? গোয়েন্দা রাডারে সিদ্ধার্থ দাসের লাইফস্টাইল। খতিয়ে দেখা হচ্ছে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও কল ডিটেইলসও।ইন্দ্রাণীর সঙ্গে তাঁর শেষ দেখা গুয়াহাটিতে। আগাগোড়া এমনটাই দাবি সিদ্ধার্থ দাসের। কিন্তু, সত্যি কি তাই?  গোয়েন্দাদের ভাবাচ্ছে, মিখাইলের কাছে থাকা  ইন্দ্রাণী-সিদ্ধার্থের লিভ-ইনের সময়ের একটা ছবি। শনিবারই সেছবি মুম্বই পুলিসকে দিয়েছেন মিখাইল। 

প্রশ্ন ১
সিদ্ধার্থ-ইন্দ্রাণীর লিভ-ইনের সময়ের ছবি কী করে পেল মিখাইল?

যে সময়ে ছবিটি তোলা তখন জন্মই হয়নি মিখাইলের। একমাত্র ইন্দ্রাণী অথবা সিদ্ধার্থের কাছেই ছবিটি থাকা সম্ভব। নিজের অতীত মুছে ফেলতে মরিয়া ইন্দ্রাণী এছবি রেখে দিয়েছিলেন, মানতে নারাজ তদন্তকারীরা। তাঁদের অনুমান, সম্ভবত সিদ্ধার্থের কাছ থেকেই ছবিটি পেয়েছেন মিখাইল। 

প্রশ্ন ২

শিনার পাশাপাশি, মিখাইলের সঙ্গেও কী যোগাযোগ রেখেছিলেন সিদ্ধার্থ?

রহস্য গাঢ় হচ্ছে সিদ্ধার্থর লাইফ স্টাইল ঘিরেও।  সংবাদমাধ্যমের কাছে সিদ্ধার্থ নিজেই জানান তাঁর বেতন মাসে ১২ হাজার। কিন্তু, তাঁর লাইফস্টাইল প্রশ্ন তোলার মত।

সিদ্ধার্থ দামি বাইকে চড়ে অফিস যাতায়াত করেন, যে হেলমেট ব্যবহার করেন তার দাম ৮ হাজার টাকা

একমাত্র ছেলে পড়াশোনা করে নামী ইংরেজি মাধ্যম স্কুলে

১২ হাজার টাকা বেতনে আদৌ এই লাইফস্টাইল কতটা সম্ভব? ভাবাচ্ছে তদন্তকারীদের। প্রশ্ন উঠছে শিনা-মিখাইলের অরিজিনাল বার্থ সার্টিফিকেট নিয়েও। দুই ছেলেমেয়ের জন্মের আসল শংসাপত্র এতদিন ধরে রয়েছে সিদ্ধার্থ দাসের কাছেই। সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, করিমগঞ্জের বাড়িতে রয়েছে সার্টিফিকেট। তদন্তকারীদের প্রশ্ন, 

প্রশ্ন ৩
অতীত ঢাকতে মরিয়ে ইন্দ্রাণী কেন শিনা-মিখাইলের বার্থ সার্টিফিকেট সিদ্ধার্থের কাছে রেখে দিলেন? 

প্রশ্ন ৪
কেন তিনি সার্টিফিকেটগুলো জোগাড় করার চেষ্টা করলেন না? 

আর এসব প্রশ্নের উত্তর খুঁজতে সিদ্ধার্থ দাসের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস ও মোবাইলের কল রেকর্ডস খতিয়ে দেখছে মুম্বই পুলিস।

 

.