'পোর্টেবল পূজা বক্স' হাতে সাংবাদিক সম্মেলনে সিধু

পোর্টেবল টিভি নিশ্চই দেখেছেন। হয়ত বা আরও অনেক কিছুই পোর্টেবেল হয় আজকের দুনিয়ায়। কিন্তু পোর্টেবেল মন্দির বা ঠাকুর ঘর যে হয়, তা কি জানা ছিল? অবাক হয়ে ভাবছেন হয়ত, এ আবার কেমন কথা! কিন্তু, এমনটাই আজ করে দেখালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে রাজনীতিক নভজ্যত সিং সিধু।

Updated By: Jan 21, 2017, 06:52 PM IST
'পোর্টেবল পূজা বক্স' হাতে সাংবাদিক সম্মেলনে সিধু

ওয়েব ডেস্ক: পোর্টেবল টিভি নিশ্চই দেখেছেন। হয়ত বা আরও অনেক কিছুই পোর্টেবেল হয় আজকের দুনিয়ায়। কিন্তু পোর্টেবেল মন্দির বা ঠাকুর ঘর যে হয়, তা কি জানা ছিল? অবাক হয়ে ভাবছেন হয়ত, এ আবার কেমন কথা! কিন্তু, এমনটাই আজ করে দেখালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে রাজনীতিক নভজ্যত সিং সিধু।

আজ চন্ডীগড় প্রেসক্লাবে সাংবাদিক বৈঠকে সমবেত সাংবাদিকদের চমকে দেন সিধু। হঠাত্ই তিনি ঝোলা থেকে বের করেন 'পোর্টেবল পূজা বক্স'। প্রথমে সিধুর হাতে দেখা যায় একটি কাঠের বাক্স। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা শুরু করার আগে ভক্তিভরে সেই কাঠের বাক্সটি খোলেন তিনি। উপস্থিত সকলে দেখেন বাক্সের মধ্যে রয়েছে দু'টি ছোট্ট বিগ্রহ- নাগ সহ একটি শিবলিঙ্গ এবং একটি নন্দী মূর্তি। ছিল বেশ কিছু ফুলও। উল্লেখ্য, সিধুর শিব ভক্তি সুবিদিত। কিন্তু এভাবে সর্ব সমক্ষে সাংবাদিক বৈঠকের সময়ে আকস্মিক এমন কাণ্ড ঘটানোয় অনেকেই বিস্মিত।

আরও পড়ুন- ভারতীয় জওয়ান চান্দু চহ্বানকে ফেরত পাঠিয়ে পাকিস্তানের 'গুডউইল' বার্তা

প্রসঙ্গত, নিজে মুখেই স্বীকার করেছেন যে, সম্প্রতি তাঁর 'ঘর ওয়াপসি' হয়েছে। একদা কংগ্রের 'ঘরের ছেলে' পদ্ম সরোবরে কিছুকাল কাটিয়ে আবার 'ঘরে' ফিরেছেন ঠিক পঞ্জাব বিধানসভা নির্বাচনের প্রাক্কালে। আর ঘরে ফিরেই গলা চড়িয়েছেন হাতের হয়ে। হুঙ্কার ছেড়েছেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদলের বিরুদ্ধে। এদিকে, তাঁর দল বদল নিয়ে যারা টিপ্পুনি কাটছেন তাঁদের মনে করিয়েও দিয়েছেন ভারতীয় রাজনীতির দল বদলের ইতিহাস, তুলে এনেছেন লালু-নীতীশ সমঝোতার কথা। আর সবকিছুই তিনি করেছেন ঈশ্বরের আশীর্বাদ নিয়ে।

আরও পড়ুন, ভারতে তৈরি হচ্ছে অত্যাধুনিক এই ক্ষেপণাস্ত্র

.