উত্তরপ্রদেশে ৬ বছরের শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগ

ফের যোগীর রাজ্যে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। উত্তরপ্রদেশের আলিগড় জেলায় ৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। ঘটনার পর অভিযুক্তকে পিটিয়ে খুন করে গ্রামের বাসিন্দারা। এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Jun 22, 2017, 04:50 PM IST
উত্তরপ্রদেশে ৬ বছরের শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগ

ওয়েব ডেস্ক : ফের যোগীর রাজ্যে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। উত্তরপ্রদেশের আলিগড় জেলায় ৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। ঘটনার পর অভিযুক্তকে পিটিয়ে খুন করে গ্রামের বাসিন্দারা। এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গেছে, গত কয়েক বছর ধরে শিশুটির বাবার দোকানে কাজ করত অভিযুক্ত অরবিন্দ। কিন্তু, কোনও বিশেষ কারণে তাকে চাকরি থেকে ছাড়িয়ে দেওয়া হয়। তবে, গ্রামবাসীদের দাবি তারপর মাসখানের ধরে তাকে ওই এলাকায় আর দেখা যায়নি।

মৃতার পরিবারের অভিযোগ, অরবিন্দকে চাকরি থেকে ছাড়িয়ে দেওয়ার জন্যই হয়তো প্রতিশোধ নিয়েছে সে। তারা আরও জানিয়েছেন, বেশ কিছুটা সময় ধরে মেয়েকে খুঁজে না পেয়ে এলাকার একটি বাগানে খুঁজতে যাওয়া হয়। সেখানে গিয়েই দেখা যায় শিশুটির মৃতদেহের পাশে বসে রয়েছে অভিযুক্ত। খবর পেয়ে গ্রামের প্রতিবেশীরা তাকে ঘিরে ধরে মারধর শুরু করে। পরে সেখানে আসে পুলিস। অভিযুক্তকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে চিকিত্‍সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন- "আমার সঙ্গে 'সেক্স' করলেই, অভিযুক্তকে ধরব!"

.